সিলেটটুডে ডেস্ক

১৪ আগস্ট, ২০২০ ২০:৫৩

সরকার সাধারণ মানুষের কল্যাণে কাজ করছে : সাংসদ কয়েস

সিলেট-৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস বলেছেন, ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী যথাযথ মর্যাদার সাথে পালনের জন্য ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল ইউনিটের নেতা কর্মীকে আহবান জানান।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিলো বলেই আজ আমরা স্বাধীন সার্ববৌমত্ত একটি দেশ পেয়েছি কিন্তু ৭৫ এর ১৫ আগষ্ট ঘাতকরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গকে হত্যা করে জাতিকে পিছনের দিকে ঠেলে দিয়েছিল। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশ মতো বঙ্গবন্ধু শাহাদাৎ বার্ষিকী পালন করতে সকল তৃণমূল নেতৃবৃন্দের প্রতি তিনি আহবান জানান।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী গত ১৩ আগষ্ট (বৃহস্পতিবার) সন্ধ্যায় ফেঞ্চুগঞ্জ নুরপুরস্থ শেখ রাসেল অডিটোরিয়ামে ফেঞ্চুগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং ৪৫টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান জাহাঙ্গীর এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মিছবাহ আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস, মাইজগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মইন উদ্দিন, সাধারন সম্পাদক আব্দুল মালিক সাইস্তা, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক লোকমান হোসেন লছমান, উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান, ঘিলাছড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাসুক মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক মাশার আহমদ শাহ, যুবলীগ নেতা পারভেজ আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, সাধারণ সম্পাদক ফারহান সাদিক, উপজেলা শেখ রাসেল পরিষদের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মুমিনুল হাসান, হেলাল আহমদ মেম্বার প্রমুখ।

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালনের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত