নিজস্ব প্রতিবেদক

২৭ আগস্ট, ২০২০ ২১:৪২

সাংবাদিক দিব্য জ্যোতি সী’র পিতৃবিয়োগ, বিভিন্ন মহলের শোক

সাংবাদিক দিব্য জ্যোতি সী’র পিতা দীপক সী আর নেই। বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকাল সাড়ে দশটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি সিলেট নগরীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার দুপুরে সিলেট নগরীর চালিবন্দর শ্মশানঘাটে তার শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।

দীপক সী সিলেট নগরীর চালিবন্দর এলাকার বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেটের বিভিন্ন সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন ব্যক্তিবর্গ ও রাজনৈতিক সংগঠনসহ আরও অনেকে।

সাংবাদিক দিব্য জ্যোতি সী’র পিতা দীপক সী’র মৃত্যুতে পৃথক পৃথক শোক বার্তায় সকলে দুঃখ প্রকাশ করে মৃতের আত্মার শান্তি কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও সিলেটভিউ২৪ডটকম’র নিজস্ব প্রতিবেদক দিব্য জ্যোতি সী’র বাবা দীপক সী’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছে সিলেটভিউ পরিবার।

সিলেটভিউ২৪ডটকম পরিবারের পক্ষে সম্পাদক ও প্রকাশক শাহ দিদার আলম চৌধুরী নবেল শোকবার্তায় জানান, পিতাকে হারানো সাংবাদিক দিব্যর জীবনের অত্যন্ত বড় ক্ষতি, যা কোনও ভাবেই সেই পূরণ করা যাবেনা। এই কঠিন সময়ে তিনি ধৈর্য্য ধারণের শক্তি পাবেন, এটাই আমাদের প্রত্যাশা।

সিলেটভিউ পরিবারের প্রত্যেক সদস্যের পক্ষ থেকে প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

এদিকে সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও সিলেটভিউ২৪ডটকম’র নিজস্ব প্রতিবেদক দিব্য জ্যোতি সী’র বাবা দীপক সী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সিলেট জেলা প্রেসক্লাব।

ক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল এক শোক বার্তায় দীপক সী’র আত্মার শান্তি কামনা করেন। একইসাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

দীপক সী’র মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। বৃহস্পতিবার শোক প্রকাশ করে তিনি সংবাদমাধ্যমে বার্তা প্রেরণ করেছেন।

শোকবার্তায় আসাদ উদ্দিন আহমদ বলেন, ‘পৃথিবীতে বাবা ও মায়ের চেয়ে সন্তানের আপনজন আর কেউই হতে পারে না। বাবা-মা সন্তানের মাথার ওপর ছায়া হয়ে থাকেন। দিব্য জ্যোতি সী তাঁর বাবাকে হারিয়ে মাথার ওপর ছায়াও হারিয়েছেন, যা কষ্টের, বেদনার। এই দুঃসময়ে মহান সৃষ্টিকর্তা তাকে শোক সইবার ক্ষমতা দান করুন।’

তিনি দীপস সী’র বিদেহি আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া দিব্য জ্যোতি সী’র বাবা দীপক সী’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে সিলেট মহানগর আওয়ামী লীগ। মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এ শোক ও দুঃখ প্রকাশ করে বার্তা দিয়েছেন।

বৃহস্পতিবার সংবাদমাধ্যমে পাঠানো শোকবার্তায় মাসুক ও জাকির বলেন, ‘বাবা কিংবা মা হারানোর মতো বেদনায়ক আর কিছুই হতে পারে না। সাংবাদিক দিব্য জ্যোতি সীসহ পরিবারের সদস্যগণ এই কঠিন সময়ে ধৈর্য্য ধারণের শক্তি পাবেন, এটাই আমাদের প্রত্যাশা।’

নেতৃবৃন্দ প্রয়াত দীপক সী’র আত্মার শান্তি কামনা করেন।

দিব্য জ্যোতি সী’র পিতৃবিয়োগে শোক প্রকাশ করেছেন একাত্তরের কথা’র সম্পাদক চৌধুরী মুমতাজ আহমদ ও প্রকাশক নজরুল ইসলাম বাবুল। শোকবার্তায় তারা প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আপনার মন্তব্য

আলোচিত