নিজস্ব প্রতিবেদক

১৭ সেপ্টেম্বর, ২০২০ ২১:২০

সুনামগঞ্জে মাদক জব্দ করার সময় আসামির পলায়ন!

সিলেট ও সুনামগঞ্জে র‌্যাবের অভিযানে বিদেশি মদ জব্দ

সিলেট ও সুনামগঞ্জে অভিযান চালিয়ে ৭৩ বোতল বিদেশি মদ জব্দ করেছে র‌্যাব ৯ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় সিলেট জেলার জৈন্তাপুর থানার চিকনাগুল এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এদিকে সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকায় অভিযানের সময় মাদক জব্দ করার সময় মো. সুবেল মিয়া (২৬) নামে একজন পালিয়ে যায় বলে জানায় র‌্যাব।

বুধবার (১৬ সেপ্টেম্বর) রাত ৯টায় সিলেট জেলার জৈন্তাপুর থানার চিকনাগুল এলাকায়, ও বিকাল ৪ টায় সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকায় অভিযান চালায়।

সিলেটের অভিযানে নেতৃত্বে ছিল র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর উপ-অধিনায়ক মেজর মো. শওকাতুল মোনায়েম, সিনিয়র এএসপি নাহিদ হাসান এবং এএসপি ওবাইন এর সমন্বয়ে সদর কোম্পানি (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল।

সুনামগঞ্জের অভিযানে নেতৃত্ব দেন লে. কমান্ডার ফয়সল আহমদ এবং এএসপি মো. আব্দুল্লাহ।

র‌্যাব জানায়, অভিযানে সিলেট জেলার জৈন্তাপুর থানার চিকনাগুল থেকে জনৈক আলমাছ উদ্দিনকে (৪২) গ্রেপ্তার করে তার হেফাজত থেকে ১৭ বোতল বিদেশি মদ জব্দ করেন। জব্দকৃত আলামতসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে সিলেট জেলার জৈন্তাপুর থানায় হস্তান্তর করেছে।

অপরদিকে সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকায় একটি যৌথ অভিযান পরিচালনা করে সদর থানার মো. সুবেল মিয়ার (২৬), হেফাজত থেকে ৫৯ বোতল বিদেশি মদ জব্দ করার সময় আসামি সুবেল মিয়া পালিয়ে যায়। জব্দকৃত আলামতসহ পলাতক আসামি সুবেল মিয়ার নামে মাদক আইনে মামলা দায়ের করে আলামত সুনামগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

আপনার মন্তব্য

আলোচিত