নবীগঞ্জ প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর, ২০২০ ১৯:১৬

নবীগঞ্জে মাদক ব্যবসায়ীকে দেড় বছর কারাদণ্ড

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নান্দু মিয়া(৫৫) নামে এক মাদক ব্যবসার অভিযোগে ১ বছর ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। একই সাথে তাকে আরও ৫শ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

শুক্রবার বিকেলে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ দণ্ডদেশ প্রদান করেন।

জানা যায়, শুক্রবার বিকেলে নবীগঞ্জ পৌর শহরের সালামতপুর বাস স্ট্যান্ড এলাকা থেকে নান্দু মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করে নবীগঞ্জ থানা পুলিশ। এসময় তার দেহ তল্লাশী করে ৪৫টি পুরিয়া গাজা জব্দ করা হয়। পরে আটককৃত মাদক ব্যবসায়ীকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হাজির করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন সংশ্লিষ্ট আইনে ১ বছর ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। একই সাথে তাকে ৫শ টাকা অর্থদন্ড করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন ভ্রাম্যমান আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত