নিজস্ব প্রতিবেদক

২৬ সেপ্টেম্বর, ২০২০ ১৯:২৫

কুমারগাঁও বাস টার্মিনাল থেকে ৪ জুয়াড়ি আটক

জালালাবাদ থানাধীন কুমারগাঁও বাস টার্মিনালে বন্ধু রেস্টুরেন্টের সামন থেকে জুয়া (শিলং) খেলার সময় ৪ জুয়াড়িকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দিবাকালীন টহল ডিউটি করাকালে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, এসআই মুহাম্মদ মজিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ জালালাবাদ থানাধীন কুমারগাঁও বাস টার্মিনালে বন্ধু রেস্টুরেন্টের সামনে কতিপয় লোকজন জুয়া (শিলং) খেলতেছে জানতে পারে। উক্ত সংবাদটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করে থানা এলাকায় নিয়োজিত অন্য টহল পার্টির অফিসার এএসআই আসাদুজ্জামান ও সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হলে জুয়াড়িরা দিক বেদিক দৌড়ে পালাতে চায়। এসময় ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তখন আরও ২ থেকে ৩ জন অজ্ঞাতনামা আসামি পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- মো. আবু সাইদ(২৮), পিতা-সামছুজ্জামান,মাতা- ছায়েরা বেগম, সাং-চাঁন্দেরনগর, পো.- সাচনা বাজার, থানা- জামালগঞ্জ, জেলা- সুনামগঞ্জ, বর্তমানে- মা মঞ্জিল, কুমারগাঁও, থানা-জালালাবাদ, জেলা- সিলেট, মো. কয়েছ মিয়া (৩৫), পিতা-আছমান মিয়া, মাতা- নেছারুন বেগম, সাং-কুমারগাঁও (বড়গাঁও), মো. সাইদুল হক (৩০), পিতা-মৃত আব্দুল হান্নান, মাতা-সালমা বেগম, সাং- বাসা-৩৩৮ শেখপাড়া (কুমারগাঁও), মো. হোসেন আহমদ (৩৫), পিতা- আলকাছ আলী, মাতা- কুটিনা বিবি, সাং- লালারগাঁও, লামাকাজী, সর্বথানা-জালালাবাদ, জেলা-সিলেট।

আটক আসামিদের হেফাজত হইতে ৩টি মোবাইল ফোন ও জুয়া (শিলং) খেলার নগদ ২ হাজার ৫৪৫ টাকা উদ্ধার করে জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। পরবর্তীতে এই সংক্রান্তে এসআই মুহাম্মদ মজিবুর রহমান বাদি হয়ে আটক ৪ জন ও পলাতক অজ্ঞাত আরও ২ থেকে ৩ জন আসামির বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করলে জালালাবাদ থানার মামলা নং-১১, তাং-২৫/০৯/২০২০খ্রিঃ, ধারা-১৮৬৭ সনের জুয়া আইনের ৩/৪ রুজু করা হয়। আটক আসামিদের বিধি মোতাবেক আদালতে প্রেরণ করা হয়।

বিষয়টি জালালাবাদ থানার অফিসার ইনচার্জ অকিল উদ্দিন আহম্মদ বিষয়টি নিশ্চিত করেন।

আপনার মন্তব্য

আলোচিত