দিরাই প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর, ২০২০ ২০:৫৩

ছাত্রাবাসে তরুণী ধর্ষণ: রবিউলের গ্রামের বাড়িতে পুলিশের অভিযান

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে তরুণী গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা রবিউল হাসানকে গ্রেপ্তার করতে তার গ্রামের বাড়ি দিরাইয়ে অভিযান পরিচালনা করেছে পুলিশ।

শনিবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার জগদল ইউনিয়নের বড় নগদীপুর গ্রামে তার বাড়িতে অভিযান পরিচালনা করে দিরাই থানা পুলিশ।

স্থানীয়রা জানান, এই ন্যক্কারজনক খবরটি শুনার পর থেকেই গ্রামসহ এলাকাবাসী তার শাস্তির দাবি জানাচ্ছেন। ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান তারা।

এ ব্যাপারে দিরাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম জানান, ধর্ষক রবিউলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তদন্তের স্বার্থে এখন এর বেশি বলা যাচ্ছে না।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে এক গৃহবধূকে গণধর্ষণ করেছে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এদিকে তরুণীকে গণধর্ষণের ঘটনায় ৬ জনকে আসামি করে শাহপরাণ থানায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলো এমসি কলেজ ছাত্রলীগ নেতা সাইফুর, শাহ রনি, অর্জুন, মাহফুজ, রবিউল ও তারেক। সিলেট এমসি কলেজের হোস্টেলে এক তরুণীকে ধর্ষণের দায়ে অভিযুক্ত ছাত্রলীগ কর্মী সাইফুরের রুম থেকে দেশি-বিদেশি অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত