কমলগঞ্জ প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৭:২৬

কমলগঞ্জে যুবলীগের ফলজ চারা বিতরণ ও রোপণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে ২ হাজার ফজল চারা বিতরণ ও রোপণ করা হয়েছে।

রোববার (২৭ সেপ্টেম্বর) সারা দিনব্যাপী উপজেলাজুড়ে চারা বিতরণ ও রোপণ কর্মসূচির উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মো. জুয়েল আহমেদ।

সকাল ১০টা থেকে কমলগঞ্জ উপজেলার ইসলামপুর, আদমপুর, আলীনগর, মাধবপুর, কমলগঞ্জ পৌরসভা, মুন্সীবাজার ও পতনউষার ইউনিয়নে এসব ফলজ চারা বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, পতনঊষার ইউপি চেয়ারম্যান প্রকৌশলী তওফিক আহমেদ বাবু, মাধবপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি আসীদ আলী, সম্পাদক অবনী কুমার সিংহ, কমলগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য মোস্তাফিজুর রহমান, জহির আলম নান্নু, আলাল আহমেদ, আলীনগর ইউপি যুবলীগ সভাপতি তাজউদ্দীন আহমদ, সম্পাদক শাহীন আহমেদ, ইসলামপুর ইউপি আওয়ামী লীগের সম্পাদক ধীরেন্দ্র কুমার সিংহ, যুবলীগের সভাপতি বাবুল আহমেদ, সম্পাদক সাজ্জাদুর রহমান, মুন্সিবাজার ইউপি যুবলীগের সভাপতি বদরুল ইসলাম ও সম্পাদক শহীদ আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত