নিজস্ব প্রতিবেদক

২৭ সেপ্টেম্বর, ২০২০ ২২:৪৩

এমসি কলেজে ধর্ষণ: হবিগঞ্জ থেকে আসামি রবিউল-রনি গ্রেপ্তার

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় করা মামলার আরও দুই আসামি রবিউল ইসলাম ও শাহ মাহবুবুর রহমান রনিকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে এই মামলায় এখন পর্যন্ত চার আসামিকে গ্রেপ্তার করা হলো।

রোববার রাত ১০টায় হবিগঞ্জ ডিবি পুলিশের অভিযানে নবীগঞ্জ উপজেলা থেকে রবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন।

হবিগঞ্জ সদর থেকে ধর্ষণ মামলার দ্বিতীয় আসামি শাহ মাহবুবুর রহমান রনিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রাত ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন।

বিজ্ঞাপন



এর আগে, গত ২৫ সেপ্টেম্বর রাত ৮টা নাগাদ কলেজের ফটকের সামনে বেড়াতে যাওয়া এক তরুণী ও তার স্বামীকে জোরপূর্বক কলেজের ছাত্রাবাসে নিয়ে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ করেন একদল তরুণ। এ ঘটনায় সেদিন রাতেই ধর্ষণের শিকার তরুণীর স্বামী বাদী হয়ে সিলেটের শাহ পরান থানায় ছয় জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত তিন জনকে সহযোগী হিসেবে উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলেন— সাইফুর রহমান (২৮), শাহ মাহবুবুর রহমান রনি (২৫), অর্জুন লঙ্কর (২৫), মাহফুজুর রহমান মাসুম (২৫), রবিউল ইসলাম (২৫) ও তারেকুল ইসলাম (২৮)।

এর আগে, অর্জুন লঙ্কর ও মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত