কুলাউড়া প্রতিনিধি

২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৫৪

শিক্ষার্থীদের টিফিনের টাকা বাঁচিয়ে গাছের চারা কুলাউড়া-জুড়ীতে বিতরণ

‘লাল সবুজের প্রচেষ্টা, সবুজ করব দেশটা’ এই স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে সংগঠনের শিক্ষার্থী সদস্যদের টিফিনের টাকা বাঁচিয়ে সেই টাকায় কেনা গাছের চারা কুলাউড়া এবং জুড়ী উপজেলায় রোপণ ও বিতরণ করা হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) কুলাউড়া উপজেলা পরিষদ চত্বরে সকালে গাছের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

পরে শহরে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে গাছের চারা বিতরণ করেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল এবং মৌলভীবাজার শাখার উপদেষ্টা সাংবাদিক শরীফ আহমেদ।

দুপুরে কুলাউড়া উপজেলা থেকে ভ্যান গাড়ি করে জুড়ী উপজেলা পর্যন্ত গাছের চারা বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম, জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী, প্রথম আলো জুড়ী প্রতিনিধি কল্যাণ প্রসুন চম্পু, সমাজসেবক আজিজুর রহমান প্রমুখ।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘ কুলাউড়া শাখার সভাপতি আজহার মুনিম শাফিন, সাধারণ সম্পাদক ফাহাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান প্রমুখ।

সংগঠনটির পক্ষ থেকে গত ৫ জুলাই থেকে দেশের ৩৭টি জেলায় ৭৪ হাজার ৪শ গাছের চারা বিতরণ করা হয়।

লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যদের জমানো টিফিনের টাকায় কেনা গাছের চারা গ্রামের বিভিন্ন বাড়ি ও রাস্তায় পথচারীদের উপহার দেওয়া হচ্ছে। প্রতিবছরের মত এবছরও ১ লাখ চারা বিতরণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত