কানাইঘাট প্রতিনিধি

২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৯:১৭

এমসি কলেজে ধর্ষণের প্রতিবাদে কানাইঘাটে ছাত্রলীগের মানববন্ধন

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগের কয়েকজন কর্মী কর্তৃক স্বামীকে বেঁধে রেখে সংঘবদ্ধ ধর্ষণকারীদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে কানাইঘাট উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২টায় কানাইঘাট মধ্য বাজারে পৌর ছাত্রলীগের সভাপতি নোমান আহমদ রুমানের সভাপতিত্বে পৌর ছাত্রলীগের সহ-সভাপতি এম আফতাব উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি এম আখতার হোসেন।

এ সময় আরও বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবেল আহমদ, উপ-প্রচার সম্পাদক আরিফুল ইসলাম, কলেজ ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান, সাবেক ছাত্রনেতা আলমাছ উদ্দিন, যুবলীগ নেতা নজরুল ইসলাম বেলাল, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ তাহের, মামুন রশিদ, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রুমেল, রাসেল, শাহাব, রেজাউল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ধর্ষকের আলাদা কোন জাত নেই, ধর্ম নেই, রাজনীতি নেই, তার একটাই পরিচয় সে ধর্ষক। সে যেই দলের হোক না কেন এমন জঘন্যতম কর্মকাণ্ড যারা করেছে তাদের প্রত্যেককে আইনের আওতায় এনে শাস্তি প্রদান করতে হবে। শাস্তি প্রদানের মাধ্যমে কলঙ্কমুক্ত এ অধ্যায় থেকে সিলেটের মানুষকে মুক্ত করা হোক।

এ সময় মানববন্ধনে উপস্থিত নেতাকর্মীরা বিভিন্নরকম প্রতিবাদী বাক্য লেখা প্ল্যাকার্ড প্রদর্শন করেন।

আপনার মন্তব্য

আলোচিত