কমলগঞ্জ প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর, ২০২০ ২০:০৬

কমলগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মৌলভীবাজারের কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে মুন্নী পাল (২২) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) উপজেলার ইসলামপুর ইউনিয়নের সীমান্তবর্তী কুরমা চা বাগান এলাকায় এই ঘটনাটি ঘটেছে। মুন্নী পাল কুরমা চা বাগানের অফিস লাইন এলাকার মৃত হরিদাস পালের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সীমান্তবর্তী কুরমা চা বাগানের অফিস লাইন এলাকার মৃত হরিদাস পালের স্ত্রী মঙ্গলবার সকালে ভানুগাছ বাজারে ব্যাংক থেকে বয়স্ক ভাতার টাকা তুলতে যান। এসময় বাড়িতে তার কলেজ পড়ুয়া মেয়ে একা ছিলেন। বিকেল সাড়ে ৩টায় বাড়িতে ফিরে মেয়েকে ডাকাডাকি করে পাননি। একপর্যায়ে রান্না ঘরে প্রবেশ করে ঘরের তীরের (বিম) সাথে লাইলনের রশিতে মেয়কে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। বিষয়টি কমলগঞ্জ পুলিশকে জানানো হয়। খবর পেয়ে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার মর্গে পাঠানো হয়।

কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’

আপনার মন্তব্য

আলোচিত