নিজস্ব প্রতিবেদক

২৯ সেপ্টেম্বর, ২০২০ ২৩:৫৩

চুনারুঘাটে র‌্যাবের অভিযানে ৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩

হবিগঞ্জের চুনারুঘাটে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার নোমান নগর রাইসমিল এলাকা থেকে গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- চুনারুঘাট উপজেলার জলিলপুর গ্রামের কাসন মিয়ার ছেলে মো. রুবেল (২৪), একই গ্রামের মৃত আ. শহীদের ছেলে মো. আতাউর রহমান (২২) ও শ্রীদাম দেবনাথের ছেলে সজিব দেবনাথ (২০)।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- ৯ সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- ৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর অভিযানিক দল নোমান নগর রাইছমিল এলাকায় অভিযান চালায়। অভিযানে মো. রুবেল, মো. আতাউর রহমান ও সজিব দেবনাথের কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। অভিযানে নেতৃত্বে দেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- ৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর মেজর আহমেদ নোমান জাকি ও সহকারী পুলিশ সুপার (এএসপি) সোমেন মজুমদার। র‌্যাব বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চুনারুঘাট থানায় মাদক আইনে মামলা করেছে।

গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৯ এর সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) সহকারী পুলিশ সুপার গণমাধ্যম (এএসপি মিডিয়া) ওবাইন।

আপনার মন্তব্য

আলোচিত