নিজস্ব প্রতিবেদক

৩০ সেপ্টেম্বর, ২০২০ ১৩:৫৯

নগরীতে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা, হাতেনাতে আটক ৩

সিলেট নগরীর বাদামবাগিচা এলাকায় স্কুল পড়ুয়া এক শিশুকে ধর্ষণের চেষ্টাকালে এলাকাবাসীর হাতে তিনজন আটক হয়েছেন। পরবর্তীতে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) আনুমানিক বিকেল ৫টায় এ ঘটনাটি ঘটে বলে বুধবার সকালে নিশ্চিত করেন মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) জ্যোতির্ময় সরকার।

তিনি জানান, এ ঘটনায় শিশুটির মা মামলা করলে বুধবার দুপুরে আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বাদামবাগিচা এলাকার স্কুল পড়ুয়া মেয়েকে বাড়িতে একা পেয়ে তার কাছে খাওয়ার পানি চায়। তখন মেয়েটি তাদেরকে পানি দেওয়ার জন্য বাসার ভিতরে গিয়ে পানি নিয়ে আসলে অভিযুক্তরা মেয়েটির হাত-পা ও মুখ চাপিয়া ধরিয়া বসত ঘরের পেছনে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন তিনজনকে আটক পুলিশে সোপর্দ করেন। এছাড়া একজন কৌশলে পালিয়ে যান।

বিজ্ঞাপন

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও ইউনিয়নের নূরপুর গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে পাভেল আহমদ (২৫), হবিগঞ্জ জেলার বাহুবল থানাধীন ওয়ারিতা গ্রামের মুশাহিদ মিয়ার ছেলে আব্দুল মোতালিব (২২) ও একই থানাধীন দৌলতপুর গ্রামের আছদ্দর মিয়ার ছেলে রাজন মিয়া (২৪)। এছাড়াও পলাতক জহিরুল (২০) বাদামবাগিচা এলাকার বাসিন্দা।

পুলিশের এ কর্মকর্তা জানান, পরবর্তীতে বিষয়টি নিয়ে শিশুটির মা এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করলে থানা মামলা (নং-৩৯, তাং-৩০/০৯/২০২০খ্রিঃ, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(৪)(খ)/৩০) রুজু করে।

এ মামলায় তদন্ত অব্যাহত রয়েছে বলেও জানান জ্যোতির্ময় সরকার।

আপনার মন্তব্য

আলোচিত