ছাতক প্রতিনিধি

১৫ অক্টোবর, ২০২০ ১৬:১৭

ছাতকে সাংবাদিকদের সাথে পৌর মেয়রের মতবিনিময়

সুনামগঞ্জের ছাতকে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন পৌর মেয়র আবুল কালাম চৌধুরী। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে পৌরসভা অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় পৌর মেয়র আবুল কালাম চৌধুরী বলেছেন, ছাতক পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তর করতে তার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। পৌরসভায় ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড চলমান রয়েছে। এ কর্মকাণ্ডগুলো বাস্তবায়িত হলে এর সুফল ভোগ করতে পারবেন শহরবাসী। জলাবদ্ধতার বিষয়ে তিনি বলেছেন, শহরে ৫ কোটি টাকা ব্যায়ে মাদার ড্রেন কাম ফুটপাত নির্মাণের কাজ চলছে। প্রকল্পটি বাস্তবায়িত হলে বাণিজ্যিক এ শহরে আবাসিক ও ব্যবসা-বাণিজ্যে নান্দনিকতার ছোঁয়া লাগবে।

তিনি আরও বলেন, ময়লা রাখার জন্য ৬ কোটি টাকা ব্যায়ে শহরের অদূরে ৩ একর জমি ক্রয় করা হয়েছে। বর্জ্য ব্যবস্থাপনার উন্নয়নে ভাগাড়ের জমি উপযোগী করতে ৩ কোটি টাকা ব্যায়ের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। এদিকে পৌরসভার অভ্যন্তরে ১৮ কোটি টাকা ব্যয়ে আধুনিক অডিটোরিয়াম নির্মাণ কাজের টেন্ডার হয়েছে।

এসব কার্যক্রম বাস্তবায়নে তিনি সকল পৌর নাগরিকদের সহযোগিতা কামনা করে বলেন, বাণিজ্য ও নদী কেন্দ্রিক এ পৌরসভাকে সাজাতে একমাত্র সুষ্ঠু ও সুন্দর পরিকল্পনাই পারবে শেকড় থেকে শিখরে নিয়ে যেতে। দল তাকে সুযোগ দিলে আরেকবার সেটাকে কাজে লাগাবেন।

বিজ্ঞাপন

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ছাতকে আওয়ামী লীগে কোন গ্রুপিং নেই। আসন্ন পৌর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে পুনরায় নির্বাচন করতে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন। দল তাঁকে মনোনয়ন না দিলে দলের বাহিরে গিয়ে তিনি নির্বাচন করবেন না বলে সাফ জানিয়েছেন ছাতক পৌরসভার মেয়র ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম চৌধুরী।

মতবিনিময় সভায় ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক আব্দুল আলিম, দৈনিক সমকালের ছাতক প্রতিনিধি শাহ আখতারুজ্জামান, সাংবাদিক আমির আলী, দৈনিক কালের কণ্ঠের ছাতক প্রতিনিধি মাহবুব আলম, দৈনিক যায়যায়দিনের ছাতক প্রতিনিধি সদরুল আমিন, দৈনিক সংবাদের ছাতক প্রতিনিধি তমাল পোদ্দার।

এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী, পৌর কাউন্সিলর আখলাকুল আম্বিয়া সোহাগ, সুদীপ কুমার দে প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত