কমলগঞ্জ প্রতিনিধি:

২৩ অক্টোবর, ২০২০ ২২:২৫

কমলগঞ্জে সাবেক নারী ইউপি সদস্যের উপর হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার নেই

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের ধুপাটিলা গ্রামে মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের স্ত্রী ও প্রাক্তন মহিলা ইউপি সদস্য নূরজাহান ইসলামের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। পূর্ব বিরোধের জের ধরে গত ২০ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় এ হামলার ঘটনা ঘটে। পরদিন ২১ অক্টোবর নূরহাজান ইসলামের ছোট ছেলে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। তবে ঘটনার পর থেকে আসামী পলাতক রয়েছে।

জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে ধূপাটিলা গ্রামের প্রাক্তন ইউপি সদস্য নূরজাহান ইসলাম (৫৫) কে রক্তাক্ত জখম করেন পার্শ্ববর্তী বাড়ির করামত উল্যার ছেলে প্রবাস ফেরত জসিম মিয়া (৪২)। তিনি লোহার লাইট দিয়ে উপর্যুপোরি আঘাত করে রক্তাক্ত জখম করেন। তার মাথা, হাত ও পায়ে আঘাতপ্রাপ্ত হলে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। অবস্থা গুরুতর থাকায় পরে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। মৌলভীবাজার সদর হাসপাতালে এখনও তিনি চিকিৎসাধীন রয়েছেন। সন্ত্রাসী হামলার এ ঘটনায় পরদিন ২১ অক্টোবর হামলাকারী জসিম উদ্দীনকে আসামী করে ও অজ্ঞাতনামা দেখিয়ে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেন নূরজাহান ইসলামের ছোট ছেলে বদরুল ইসলাম রুবেল।

বদরুল ইসলাম রুবেল বলেন, আমার মাকে জসিম মধ্যযুগীয় বর্বর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে। তাকে এখনও মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে। থানায় মামলা দায়েরের পরও পুলিশ এখনও আসামীকে গ্রেপ্তার করতে পারেনি। তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান।

মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাড়ির এসআই মো. আনজির বলেন, ঘটনার পর থেকে আসামী পলাতক রয়েছে। তবে তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।     

আপনার মন্তব্য

আলোচিত