তাহিরপুর প্রতিনিধি

১০ নভেম্বর, ২০২০ ২১:০৫

সুনামগঞ্জে বিচার বিভাগীয় কর্মচারীদের মানববন্ধন

বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) জেলা জজ আদালত চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন জেলা শাখার সাধারণ সম্পাদক এনামুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জজ কোর্টের প্রশাসনিক কর্মকর্তা বিশ্বজিৎ চৌধুরী।

মানববন্ধনে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন সুনামগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে তিন দফা দাবি তোলা হয়। দাবিগুলো হলো অধস্তন আদালতের কর্মচারীদেরকে বাংলাদেশ জুডিশিয়াল কমিশনের সহায়ক কর্মচারী হিসাবে গণ্য করতঃ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস বেতন স্কেলের আলোকে বেতন ভাতা প্রদান। সকল ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃজন পূর্বক হাইকোর্ট বিভাগ ও মন্ত্রণালয়ের ন্যায় যোগ্যতা ও জ্যেষ্ঠতার ভিত্তিতে ৫বছর অন্তর অন্তর পদোন্নতি/ উচ্চতর গ্রেড প্রদানের ব্যবস্থা করা। অধস্তন সকল আদালতের কর্মচারীদের নিয়োগ বিধি সংশোধন করতঃ এক ও অভিন্ন নিয়োগ বিধিমালা প্রণয়ন।

উক্ত মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, আজহারুল ইসলাম ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, সুনামগঞ্জ ও দেবাশীষ দে, নাজির সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ, সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, কামরুজ্জামান ( বা,বি,বি, এ) সুনামগঞ্জ জেলা শাখাসহ সুনামগঞ্জ জেলা জজশীপ ও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কর্মচারীবৃন্দ প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত