সুনামগঞ্জ সংবাদদাতা

৩১ অক্টোবর, ২০১৫ ১৯:৫০

ব্লগারদের উপর হামলার প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল

প্রগতিশীল লেখক প্রকাশক গবেষক আহমেদুর রশীদ চৌধুরী টুটুল ও রণদীপম বসুর উপর হামলার প্রতিবাদে তাদের জন্মস্থান সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টায় সুনামগঞ্জের প্রগতিশীল লেখক চিন্তকরা বিক্ষোভ মিছিল সমাবেশ করে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় শহরের পৌর মার্কেট থেকে বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ করে ট্রাফিক পয়েন্টে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন লেখক ও জনপ্রতিনিধি মুক্তাদীর আহমদ, অ্যাডভোকেট কল্লোল তালকুদার চপল, প্রভাষক এনামুল কবীর, সাংবাদিক খলিল রহমান, ছাত্র নেতা রইসুজ্জামান প্রমুখ।

উল্লেখ্য প্রকাশক আহমেদুর রশিদ সুনামগঞ্জের দিরাই ও রণদীপম বসু সুনামগঞ্জ শহরের সন্তান। তাদের উপর হামলার প্রতিবাদে সুনামগঞ্জের প্রগতিশীল তরুণরা এই বিক্ষোভ মিছিল সমাবেশ করেন। বিক্ষোভ মিছিল সমাবেশে স্থানীয় লেখক, কবি, সাংবাদিক ও সংস্কৃতিকর্মীসহ প্রগতিশীল ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিক্ষোভ মিছিল সমাবেশে উপস্থিত ছিলেন গণজাগরণ মঞ্চের সংগঠক সাংবাদিক শামস শামীম, শিমন চৌধুরী, সাংবাদিক মাইদুল রাসেল, দোলন কবীর, মানবেন্দ্র কর, সুমন দাস, নিহার তালুকদার, বিজন কান্তি দেব, তানজিলুর রহমান, ফয়সল আহমদ চৌধুরী, নাজিম হাসান প্রমুখ।
বক্তারা অবিলম্বে মুক্তন্তিক ও লেখকদের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আপনার মন্তব্য

আলোচিত