নিজস্ব প্রতিবেদক

০১ জানুয়ারি, ২০২১ ১৬:৫১

মেয়র-কাউন্সিলরদের বলে লাভ হয়নি, তাই সড়ক সংস্কারে তরুণরা

সিলেট সিটি কর্পোরেশনের আওতাধীন ৭ ও ৮ নং ওয়ার্ডের লন্ডনী রোডের রাস্তা স্বেচ্ছাশ্রমের মাধ্যমে সংস্কার করা হয়েছে। অগ্রণী তরুণ সংঘ নামে স্থানীয় একটি সংগঠনেরর সদস্যরা নতুন বছরের প্রথমে প্রহরে এই সংস্কার কাজ শুরু করেন।

তারা জানান, ১৫ বছর আগে সিলেট সিটি কর্পোরেশন এই রাস্তা নির্মান করার পর আর কোনো সংস্কার করা হয়নি। বার বার এই দুই ওয়ার্ডের কাউন্সিলর ও মেয়রের সাথে যোগাযোগ করার পরও রাস্তা সংস্কারের উদ্যোগ নেয়া হয়নি। বর্তমানে রাস্তার এমন বেহাল দশার যে রাস্তায় চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তার মধ্যে অনেক গর্তের সৃষ্টি হয়েছে।

এ অবস্থায় লন্ডনী রোডে এলাকার অগ্রণী তরুণ সংঘ রাস্তা সংস্কারের উদ্যোগ নেয়। ১ জানুয়ারি (শুক্রবার) রাত ১২টায় শুরু হওয়া কাজ শেষে হয় ভোর ৪টায়।

এসময় উপস্থিত ছিলেন অগ্রণী তরুণ সংঘের সভাপতি জহিরুল ইসলাম মিশু, সাবেক সভাপতি রাসেল আহমেদ চৌধুরী রাজু, সহ-সভাপতি শাহ মো. লোকমান আলী, সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার, রফিক মিয়া, মামুনুর রশীদ চৌধুরী, আমির হোসেন প্রমুখ।

অগ্রণী তরুণ সংঘের সভাপতি জহিরুল ইসলাম মিশু জানান, দীর্ঘ ১৫ বছর আগে সিলেট সিটি করপোরেশন রাস্তা নির্মাণের পর আর সংস্কারের আর কোনো উদ্যোগ গ্রহণ করেননি। বারবার যোগাযোগ করার পরেও তারা কোনো ব্যবস্থা নেননি। লন্ডন রোড এলাকার রাস্তা ও ড্রেন এর অবস্থা খুবই নাজুক। আমরা অগ্রণী তরুণ সংঘ ক্লাবের পক্ষ থেকে কিছু খানাখন্দ  ভরাট করে দেওয়ার চেষ্টা করেছি। আমরা আশা রাখি সিলেট সিটি করপোরেশনের পক্ষ থেকে অতি দ্রুত সময়ের মধ্যে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে এই এলাকার লোকজনকে চলাচলের ব্যবস্থা সুগম করে দিবেন।

আপনার মন্তব্য

আলোচিত