গোলাপগঞ্জ প্রতিনিধি

২১ জানুয়ারি, ২০২১ ১৯:৫৫

মিথ্যা তথ্যে বিভ্রান্ত হবেন না, ভোট সুষ্ঠু হবে

গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচন

গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। ভোটগ্রহণ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন সকল ব্যবস্থা গ্রহণ করেছে। প্রত্যেকটা ভোট কেন্দ্রে সুষ্ঠু ভোট হবে৷ জনগণ যে প্রার্থীকে বিজয়ী করবে তাকেই বিজয়ী ঘোষণা করা হবে।

বৃহস্পতিবার সকালে উপজেলা অডিটোরিয়ামে মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থীদের নিয়ে নির্বাচন কমিশনের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ফয়সাল কাদের এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, আমরা শুনতে পাচ্ছি কে বা কারা একটি একটি অপপ্রচার চালাচ্ছে যে সিলেটে নিয়ে নাকি ভোট গণনা হবে। এ ধরনের মিথ্যা তথ্যে বিভ্রান্ত হবেন না। প্রতিটি কেন্দ্রেই ভোট গণনা করা হবে এবং উপজেলায়ও ফলাফল ঘোষণা করা হবে। এছাড়াও বিজয়ী প্রার্থীর গেজেট সিলেটস্থ রিটার্নিং কর্মকর্তার অফিস থেকে দেওয়া হবে। নির্বাচনে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে চার স্তরের নিরাপত্তা থাকবে। বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে থাকবে বলেও জানান তিনি।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাইদুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ওসি (তদন্ত) আবুল কাসেম, এস আই আশীষ চন্দ্র তালুকদার।

এছাড়াও গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. রুহেল আহমদ, ধানের শীষের গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন, বর্তমান মেয়র আমিনুল ইসলাম রাবেল, সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলুসহ পুরুষ কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত