দিরাই প্রতিনিধি

২২ জানুয়ারি, ২০২১ ২২:১২

সবাইকে মানবসেবায় এগিয়ে আসতে হবে : এড. শামসুল ইসলাম

সিলেট জজ কোর্টের এডিশনাল পিপি, এডভোকেট শামসুল ইসলাম বলেছেন, রাজনীতির মূল কথা হচ্ছে জনগণের সেবা করা। মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা মহামারী করোনা থেকে শুরু করে এ শীতে সাধারণ মানুষের সেবায় নিজেকে নিবেদিত করেছেন এবং দলের সকল নেতাকর্মী কে সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আমি করোনাকালীন সময় থেকে এ পর্যন্ত আমার এলাকার অসহায়দের পাশে থাকার চেষ্টা করছি। বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষ কে সাধ্য অনুযায়ী সহায়তা করেছি এবং বিভিন্ন সংগঠন কে উদ্ভুদ্ধ করেছি।

মানুষের সেবার মাঝে প্রকৃত সুখ উল্লেখ করে এডভোকেট শামসুল বলেন, রাজনীতিবিদ হিসেবে নয় একজন সাধারণ কর্মী হিসেবে আমি সবসময় আপনাদের সেবা করতে চাই।

শুক্রবার বিকেলে সেইভদা ফিউচার ফাউন্ডেশন দিরাই উপজেলা শাখার পরিচিতি সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেইভদা ফিউচার ফাউন্ডেশন দিরাই উপজেলা শাখার উদ্যোগে দিরাই থানা পয়েন্টে সংগঠনের সভাপতি সভাপতিত্বে আহমেদ সালমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিসুল হক ইমনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, হাওর উন্নয়ন পরিষদের সিলেটের সাধারণ সম্পাদক খালেদ মিয়া, দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদু ইসলাম সর্দার, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হায়দর তালুকদার, দিরাই শাল্লা উন্নয়ন ফোরামের সভাপতি সুরঞ্জন দাস। সংগঠনের পরিচিতি সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা সভাপতি আনোয়ার হোসেন, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাহাঙ্গীর চৌধুরী রিফাত। উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শাহ আলম আহমেদ,ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা ফজলুর রহমান, পরিবেশে বিষয়ক সম্পাদক শুভ হাসান আলো, সম্পাদক সত্যজিৎ দাস সজীব, আইন বিষয়ক সম্পাদক নাঈম আহমেদ। পরে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় জাহাঙ্গীর চৌধুরী রিফাত কে সম্মাননা প্রদান করে দিরাই শাল্লা উন্নয়ন ফোরাম।

আপনার মন্তব্য

আলোচিত