তাহিরপুর প্রতিনিধি

০৩ মার্চ, ২০২১ ১৩:৩৭

তাহিরপুরে বীর মুক্তিযোদ্ধাদের যাচাই বাছাইয়ে অনিয়মের অভিযোগের মানববন্ধন

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মুক্তিযোদ্ধাদের যাচাই বাছাইয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এবং অমুক্তিযোদ্ধাদের বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ মার্চ) সকাল সাড়ে ১১টায় তাহিরপুর পূর্ব বাজারে শহীদ মিনার সম্মুখে মানববন্ধন পালন করেন মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।

মানববন্ধনে বক্তাগন বলেন, ‘তাহিরপুর উপজেলায় প্রতারক ও অমুক্তিযোদ্ধাদের তালিকা থেকে বাতিল করতে হবে। যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তাদের যাচাই বাছাইয়ে সব মুক্তিযোদ্ধারা বলেছে তারা অমুক্তিযোদ্ধা। এখনও কেন বাতিল করা না হল না। তাদেরকে তালিকা থেকে বাতিল না করেই মুক্তিযোদ্ধা স্বীকৃতি দিয়ে তালিকা পাঠানো হয়েছে কিন্তু এখনও তালিকা প্রকাশ করা হয় নি। তাদের বাতিল করতে হবে না হলপ আমরা মুক্তিযোদ্ধারা কোন পদক নেব না এবং কঠিন আন্দোলনে যেতে বাধ্য হব।’

মানববন্ধনে সাবেক ডেপুটি কমান্ডার গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সন্তান কমান্ডের সভাপতি এমকে ওয়াহিদ খসরুর পরিচালনায় বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলার সাবেক কমান্ডার মো. রউজ আলীর, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল বারী, জমশেদ, সুজাফর আলী, ধন মিয়া, মোহাম্মদ আলী, ইসমাইল, খোরশেদ আলী, আলখাছ মিয়া, গোলাম রব্বানী, নুর মোহম্মদ, চাঁন মিয়া, মোখশেদ আলী, জজ মিয়া, সিদ্দিক মিয়া, তমিজ আলী, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান খেলু, মুক্তিযোদ্ধা সন্তান আলী নুর, এমদাদ নুর, এনামুল হক, সামায়ুন কবির, সুয়েব আহমদ, আশরাফুল, কামাল হোসেন, মুজিবুর রহমান, সেতারা মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত