বড়লেখা প্রতিনিধি

১৪ এপ্রিল, ২০২১ ১৭:২৮

বড়লেখায় লকডাউন কার্যকরে প্রশাসনের অভিযান, জরিমানা

মৌলভীবাজারের বড়লেখায় সর্বাত্নক ‘কঠোর’ লকডাউন কার্যকরে যৌথভাবে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ।

বুধবার (১৪ এপ্রিল) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত অভিযানে ৩০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।


ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূসরাত লায়লা নীরা।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা ভাইরাসের বিস্তার রোধে সর্বাত্নক সরকার ঘোষিত ‘কঠোর’ লকডাউন কার্যকরে শহরের থানা এলাকায়, হাজীগঞ্জ বাজার, চৌমুহনী, দাসেরবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে ৩০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৭ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়। এসময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার, পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ, উপ পরিদর্শক (এসআই) প্রভাকর রায় প্রমুখ উপস্থিত ছিলেন।  

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান বলেন, ‘করোনা ভাইরাসের বিস্তার রোধে সর্বাত্নক ‘বিধিনিষেধ’ কার্যকরে উপজেলার বিভিন্ন বাজারে অভিযান হয়েছে। এছাড়া উপজেলার দুই প্রান্তে পুলিশের দুটি চেকপোস্ট স্থাপন করা হয়েছে। বিধিনিষেধ মানতে মানুষকে আমরা উদ্বুদ্ধ করেছি। যারা বিধিনিষেধ মানে-নি তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের আওতায় এনেছি। স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণকে অনুরোধ করছি।’


 

আপনার মন্তব্য

আলোচিত