জগন্নাথপুর প্রতিনিধি

১১ নভেম্বর, ২০১৫ ২৩:৪৮

জগন্নাথপুরে বন্দুকযুদ্ধে নিহত ১, আহত অর্ধশতাধিক

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় জলমহান নিয়ে দুই পক্ষের বন্দুক যুদ্ধে নজরুল ইসলাম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। বুধবার বিকাল ৫টায় রানীগঞ্জ ইউনিয়নের জয়নগর গ্রামে এই ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অর্ধশতাধিক। গুলিবিনিময় হয়েছে ৫০ রাউন্ড। পুলিশ ৫জনকে আটক করেছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, জয়নগর গ্রামের লন্ডন প্রবাসী গিয়াস উদ্দিনের প্রতিনিধি আব্দুল জলিল ও গ্রামবাসীর মধ্যে জয়নগর জলমহাল নিয়ে দীর্ঘ দিন যাবৎ মামলা মোকদ্দমা বিদ্যমান। এরই জের ধরে লন্ডন প্রবাসী গিয়াস উদ্দিনের পক্ষে আব্দুল জলিলের নেতৃত্বে জোরপূর্বক জলমহালে মাছ ধরতে গেলে গ্রামবাসীর পক্ষে দবির উদ্দিনের সঙ্গে সংঘর্ষের সৃষ্ঠি হয়। এ সময় নজরুল ইসলাম (৩৫) নামের এক যুবক বন্দুকের গুলিতে ঘটনাস্থলেই নিহত হন। এতে উভয় পক্ষের অন্তত শতাধিক আহত হয়।

আহতদের জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর ১৫জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যান্যদের জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে ৫জনকে আটক করা হয়।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংঘর্ষের ঘটনায় ১জন নিহত, আহত ৫০/৬০জন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৫জনকে আটক করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত