সিলেটটুডে ডেস্ক

০৫ মে, ২০২১ ২১:১৭

অভুক্ত বানরদের মুখে খাবার তুলে দিলো লোকনাথ ট্রেডিং

সিলেট নগরীর আম্বরখানা বড়বাজারের গোয়াইটুলাস্থ সৈয়দ চাষনী পীর (র.) মাজার শরীফ প্রাঙ্গণ ও আশপাশে অবস্থানরত প্রায় অর্ধ সহস্রাধিক বানর ও ছাগলের মাঝে খাবার বিতরণ করে করেছেন লোকনাথ ট্রেডিং কর্তৃপক্ষ।

বুধবার (৫ মে) ‘প্রকৃতি বাঁচুক জাগুক সকল প্রাণ, সকলে নেব আজ অমৃতের ঘ্রাণ’ এ স্লোগানকে সামনে রেখে অসহায় প্রাণিকুলের পাশে দাঁড়িয়েছে লোকনাথ ট্রেডিং।

এ আয়োজনে উপস্থিত হয়েছেন সুশাসনের জন্য নাগরিক সুজন এর সিলেট শাখার সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী। তিনি বলেন, করোনার এ কঠিন সময়ে আমি স্বাস্থ্যবিধি মেনে ঘরেই অবসর সময় কাটিয়েছি। কিন্তু আজ তাদের আমন্ত্রণে সাড়া দিয়ে আমি আপ্লুত, বিমুগ্ধ। পশুকেও যে প্রাণ ভরে নিঃস্বার্থভাবে ভালোবাসা যায় সেটা শিখিয়ে দিলো লোকনাথ ট্রেডিং।

সিলেট সিটি কর্পোরেশনের ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদ বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ে মানুষ যখন ঘরবন্দি এমন সময় বিপন্ন পশুর মাঝে প্রণোদনা জাগালেন লোকনাথ ট্রেডিং" এর কর্ণধার ছড়াকার নিরঞ্জন চন্দ্র চন্দ। তিনি মানুষকেও শিখিয়ে দিলেন ভালোবাসার কোন শ্রেণী বিশেষ নেই। ভালোবাসা সকল প্রাণেই সঞ্চার ঘটানো সম্ভব আপন উদারতায়।

বিপন্ন প্রাণিকুলের পাশে দাঁড়ানোয় মাজার শরীফের মোতোয়ালি আব্দুর রব রউজ আনন্দিত হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন ছড়াকার অজিত রায় ভজন, সংস্কৃতিকর্মী ধ্রুব গৌতম, মুক্তিযোদ্ধার সন্তান অ্যাডভোকেট দেবব্রত চৌধুরী লিটন, অর্জ্জুন কুমার চন্দ, সন্দ্বীপ চন্দ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত