বিশ্বনাথ প্রতিনিধি

১৩ জুন, ২০২১ ১৯:৪১

বিশ্বনাথ পৌর আ. লীগের কমিটি গঠনের লক্ষ্যে প্রস্তুতি কমিটি গঠন

শিগ্রই গঠন করা হবে সিলেটের বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের কমিটি। আর আগামি এক মাসের মধ্যে ওই কমিটি গঠন করে দেওয়ার দায়িত্ব পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানসহ সাত নেতা।

শনিবার (১৩ জুন) রাতে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। পৌর কমিটি গঠন উপলক্ষে সাত সদস্যের একটি প্রস্তুতি কমিটিও গঠন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানকে প্রস্তুতি কমিটির আহবায়ক ও ভারপ্রাপ্ত সাধারণ-সম্পাদক ফারুক আহমদকে সদস্য-সচিব করে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য-দায়িত্বপ্রাপ্তরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমছু মিয়া, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আমির আলী চেয়ারম্যান, যুগ্ম-সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ও দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাইদ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে আওয়ামী লীগের কার্যকরী কিমিটির ওই সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এর কারণ আওয়ামী লীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন দেশ ও দশের উন্নয়ন হবে। তাই আওয়ামী লীগ সভানেত্রী ও দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল নেত্রীবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত-সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ-ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ-মোশাহিদ আলী এবং জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমছু মিয়া, জবেদুর রহমান, শাহ্ আসাদুজ্জামান আসাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দুছ আলী, শাহ ফয়েজ আহমদ সেবুল, সাংগঠনিক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, কার্যকরী পরিষদের সদস্য ডা. শাহনুর হোসাইন, শেখ আজাদ, তাজ উদ্দিন, ব্যাংকার মকদ্দুছ আলী, আনোয়ার হোসেন ও অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর চেয়ারম্যান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, প্রচার সম্পাদক নিখিল পাল, মহিলা সদস্য নেহারুন নেছা, সদস্য তাজ উদ্দিন আহমদ, আব্দুল জলিল জালাল ও মিজানুর রহমানসহ উপজেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত