সিলেটটুডে ডেস্ক

২৪ জুন, ২০২১ ২১:২১

নির্বাচিত হলে বালাগঞ্জে কৃষি ইপিজেড গড়ে তোলবো: হাবিব

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেছেন, আমি যদি নির্বাচিত হই বালাগঞ্জে কৃষি ইপিজেড করার স্বপ্ন রয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইপিজেড ও তিন উপজেলায় সাংস্কৃতিক কেন্দ্র প্রতিষ্ঠা করা হবে৷ আমার নির্বাচনী এলাকায় প্রতিটি উপজেলায় খেলাধুলার জন্য মিনি স্টেডিয়াম করা হবে৷ ফেঞ্চুগঞ্জে বয়স্কদের জন্য পার্ক করা হয়েছে। আমি যদি নির্বাচিত হই দক্ষিণ সুরমা ও বালাগঞ্জে বয়স্কদের জন্য পার্ক করার আমার পরিকল্পনা রয়েছে।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে হাবিবুর রহমান হাবিব বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে তার সমর্থনে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপর উক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি আরও বলেন, আগামী ২৮ শে জুলাই সংসদ নির্বাচন, এ নির্বাচনে উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে নৌকার বিজয় সুনিশ্চিত করতে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীকে মাঠে অবস্থান করে ভোটারদের ভোটকেন্দ্রে উপস্থিত নিশ্চিত করতে হবে।

বোয়ালজুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও ফজলু মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনহার মিয়া, বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শামসুদ্দীন শামস্, সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সাকির আহমদ, জেলা আওয়ামী লীগের সদস্য আবদাল মিয়া, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু বকর সিদ্দীক, যুগ্ম -সাধারণ সম্পাদক আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল আহাদ, বশির মিয়া, হাজী আতিকুর রহমান, আওয়ামী লীগ নেতা ইয়াবর মিয়া, আব্দুল কইয়ুম দুলাল, সুমন আহমদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক আহমদ, এম এ মালিক, সালেহ আহমদ, আব্দুল কাইয়ুম আব্দুল্লাহ, পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাশ,সাবেক ছাত্রনেতা তুহিন মনসুর, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রকিব জুয়েল, দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর বহমান সানি, ছাত্রনেতা জুনেদ আহমদ, আহমদ, আব্দুল হক প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত