নিজস্ব প্রতিবেদক

২৪ জুলাই, ২০২১ ১৩:০০

৯৯৯-এ ফোন, নগরীতে ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে প্রবাসী আটক

সিলেট নগরীর আম্বরখানা এলাকায় ধর্ষণ ও হত্যাচেষ্টার সময় ৯৯৯-এ ফোন করে খোকন (৪০) নামের এক প্রবাসীকে পুলিশে দিয়েছেন ভুক্তভোগী নারীর ভাগ্নে। শুক্রবার (২৩ জুলাই) রাতে ভুক্তভোগীর ভাড়া বাড়ি থেকে বাড়ির মালিক প্রবাসীকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারীর স্বামী বেঁচে নেই। যৌন হয়রানির বিষয়টি প্রথমে তিনি তার ভাগ্নেকে জানান। পরে সেই ভাগ্নে আইনি সহায়তার জন্য ৯৯৯-এ ফোন করেন। পরে অভিযুক্তকে আটক করে আম্বরখানা পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়।

এদিকে অভিযুক্ত খোকনের বিরুদ্ধে তার নিজ স্ত্রীর দায়ের করা একটি নারী নির্যাতন মামলাও আছে। এই মামলায় জেলে খেটে কয়েকদিন আগেই তিনি বের হয়েছেন বলেও জানা যায়।

এ ঘটনায় ভুক্তভোগীর পক্ষ থেকে ধর্ষণচেষ্টার অভিযোগে সেই প্রবাসীর বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির।

ভুক্তভোগী নারীর ভাগ্নের বরাত দিয়ে তিনি বলেন,  ৯৯৯ এ ধর্ষণচেষ্টা ও হত্যার হুমকির কল পেয়ে পুলিশ ওই বাসায় ছুটে যায়। এরপর পুলিশের একটি দল অভিযুক্তের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসে। ওই মহিলার পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা হলে তাকে গ্রেপ্তার দেখানো হবে। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি।

ওসি আরও বলেন, অভিযুক্ত খোকন দীর্ঘদিন ধরেই ভুক্তভোগী নারীকে নানাভাবে বিরক্ত করে আসছিলেন বলে অভিযোগ রয়েছে। অভিযোগটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত