সুনামগঞ্জ প্রতিনিধি

০৩ আগস্ট, ২০২১ ০০:৪৯

শাল্লায় যুবলীগ নেতা অপু গ্রেপ্তার: সেই এসআইকে বদলি

সুনামগঞ্জের শাল্লায় যুবলীগ নেতা অরিন্দম চৌধুরীকে গ্রেপ্তারের ঘটনায় বিতর্কের মুখে পড়া উপ পরিদর্শক (এসআই) শাহ আলীকে বদলি করা হয়েছে। তবে এটি কোনো শাস্তি নয় বলে জানিয়েছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মিজানুর রহমান। তবে কোথায় বদলি করা হয়েছে সে বিষয়ে তাৎক্ষণিক কিছু জানা যায়নি।

অপুর বিরুদ্ধে এসআই শাহ আলীর উপর হামলার অভিযেরাগ ওঠেছে। আহত অবস্থায় শাহ আলী কিছুদিন হাসপাতালে ভর্তিও ছিলেন। তবে অপুর পরিবারের দাবি, এসআইয়ের উপর হামলার কোনো ঘটনাই ঘটেনি।

পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, ‘এটি আমাদের পুলিশে নির্ধারিত নিয়মেই হয়েছে, এটা কোন শাস্তিমূলক বদলি না, যেহেতু সে ওই এলাকায় আক্রমণের শিকার এবং স্থানীয় এক অংশের ক্ষোভ রয়েছে সেজন্য তাকে বদলি করা হয়।’

গত ১২ জুলাই শাল্লা থানার পাশে পুলিশ এসআই শাহ আলীর ওপর হামলার ঘটনায় ঘটে। রাতেই গ্রেপ্তার করা হয় উপজেলা যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপুকে।

তবে পরিবারের অভিযোগ, হেফাজতে ইসলামের গ্রেপ্তার নেতা মামুনুল হকের সমালোচনা করায় ফাঁসানো হয় অপুকে।

অপুর পরিবারের অভিযোগ, পুলিশ কর্মকর্তার ওপর হামলার ঘটনাটি সাজানো। হেফাজত নেতা মামুনুল হককে নিয়ে প্রচারিত একটি সংবাদের লিংক ফেসবুকে শেয়ার করার জেরে তাকে ফাঁসানো হয়। তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে নির্যাতনও করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত