নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার

০৫ আগস্ট, ২০২১ ১৭:০৭

শ্রীমঙ্গলে চা শ্রমিক নেতার স্ত্রী হত্যা: গ্রেপ্তার ৪

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রতিবেশীর হামলায় নিহত রূপবতী হাজরা (৫৫) হত্যা মামলায় চার আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, ভাড়াউড়া চা বাগানের হীরালাল বাহাদুর হাজরার ছেলে লাল বাহাদুর হজরা ও লালবাহাদুরের স্ত্রী ধলেশ্বরী হাজরা, সূধারম হাজরার ছেলে বিকাশ হাজরা ও রিপন হাজরা। গত বুধবার রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

একইদিন বিকেলে গরুর গোবর সরানোকে কেন্দ্র করে বাগানের শ্রমিক ও বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের বালিশিরা ভ্যালির সভাপতি বিজয় হাজরার স্ত্রী রূপবতী হাজরা, ছেলে সাধন হাজরা ও সাধনের স্ত্রী সাথী হাজরার উপর হামলা করে প্রতিবেশী লাল বাহাদুর হজরা, বিকাশ হাজরা, রিপন হাজরা ও ধলেশ্বরী হাজরা।

এ হামলায়  গুরুতর আহত রূপবতী হাজরা চিকিৎসাধীন অবস্থায় রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। পরে রাতেই রূপবতী হাজরার ছেলে সাধর হাজরা বাদী হয়ে ছয় জনকে আসামী ও আরও অজ্ঞাত আসামী করে থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা শ্রীমঙ্গল থানার উপ পরিদর্শক (এসআই) আনোয়ারুল ইসলাম বলেন, ‘ঘটনার পরপরই আমরা আসামীদের গ্রেপ্তারে মাঠে নামি। রাতে সিন্দুরখান ইউনিয়নের সীমান্ত এলাকা থেকে চার আসামীকে গ্রেপ্তার করি।’

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক বলেন, ‘গ্রেপ্তার চার আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।’

আপনার মন্তব্য

আলোচিত