সিলেটটুডে ডেস্ক

০৫ আগস্ট, ২০২১ ২১:২৬

শেখ কামালের জন্মবার্ষিকীতে মহানগর আওয়ামী লীগের দোয়া মাহফিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও শ্রেষ্ঠ ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকীতে সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শাহজালাল (রহঃ) দরগাহ মসজিদে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (৫ই আগস্ট) দোয়া মাহফিল পরিচালনা করেন মওলানা ছদরুল আলম চৌধুরী। দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও শহীদ ক্যাপ্টেন শেখ কামাল সহ পরিবারের সকল নিহত সদস্যের রুহের মাগফেরাত কামনা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র দীর্ঘায়ু এবং সাবেক সফল অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজ বক্স ও আজিজুল হক দুলালসহ বিভিন্ন হাসপাতালে করোনায় আক্রান্ত সকলের সুস্থতা কামনা করা হয়। তাছাড়া সমগ্র বিশ্ব যেন করোনা অতিমারি থেকে মুক্তি পায় সেই দোয়াও করা হয়।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনসহ দোয়া মাহফিল ও শিরনী বিতরণে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মো. সানাওর, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, বিধান কুমার সাহা , আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্মবিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি,সহ-প্রচার সম্পাদক সুয়েব আহমদ,মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল আজিম জুনেল, মুক্তার খান, এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, এমরুল হাসান, সুদীব দেব, সাইফুল আলম স্বপন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জামাল আহমদ চৌধুরী,খলিল আহমদ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ, জুমাদিন আহমেদ।
তাছাড়াও উপস্থিত ছিলেন মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নজমুল আলম রুমেন, কৃষক লীগ আব্দুর রকিব বাবলু, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আলী হোসেন আলম, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ জুনেদ আহমদ শওকত, মাহবুবর রহমান মবু, মুফতি আব্দুল খাবির, মানিক মিয়া, ফজলে রাব্বি মাসুম, শেখ সোহেল আহমদ কবির, ছোঁয়েফ খান সহ শ্রমিক লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত