বড়লেখা প্রতিনিধি

২৪ নভেম্বর, ২০১৫ ১৮:০০

বড়লেখায় চোরাই মালামাল উদ্ধার, গ্রেফতার ৩

মৌলভীবাজারের বড়লেখায় জনতার সহায়তায় চোরাই মালামালসহ ৩ চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের নিকট হতে পুলিশ-২টি ইস্ত্রি, ১টি টর্চ লাইট, ৪টি মোবাইল, রেত ১ প্যাকেট, বাটাল ১ প্যাকেট, স্ক্রু ড্রাইবার ১ প্যাকেট, চার্জার ১ টি, হাতুড়িসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতরা হলো-উপজেলার নিজ বাহাদুরপুর ইউপির নিজ বাহাদুরপুর গ্রামের মৃত তাজ উদ্দিনের পুত্র জুয়েল আহমদ (১৯), একই গ্রামের শফিক উদ্দিনের পুত্র শাহিন আহমদ (১৮) ও চান্দগ্রামের মৃত মস্তফা উদ্দিনের পুত্র কেফায়েত উল্লাহ (১৮)।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, গত ২২ নভেম্বর রাতে চান্দগ্রামের ব্যবসায়ী ওজিফ উদ্দিনের বাড়িতে গ্রেফতারকৃতরা চুরি করে। এর পর তারা স্থানীয় ইটাউরি বাজারের একটি দোকানে চুরি করা মালামাল বিক্রির জন্য রাখে। কিন্তু বিক্রি না হওয়ায় ২৩ নভেম্বর রাতে তারা মালামাল ফেরৎ আনতে যায়। মালামাল ফেরৎ আনার সময় স্থানীয়দের সন্দেহ হলে তাদের আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তারা চুরি সত্যতা স্বীকার করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চুরি হওয়া মালামালসহ এদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃতদের মধ্যে চুরি হওয়া বাড়ির মালিক ব্যবসায়ী ওজিফ উদ্দিনের ভাতিজা কেফায়েত উল্লাহ রয়েছে।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান চোরাই মালামালসহ ৩ চোরকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য

আলোচিত