শান্তিগঞ্জ প্রতিনিধি

২৭ অক্টোবর, ২০২১ ১১:২০

ইউপি নির্বাচন: শান্তিগঞ্জে ৫ পুরনোতেই আস্থা আ.লীগের, নতুন ৩

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের শান্তিগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ) উপজেলার ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত ব্যক্তিদের নাম প্রকাশ করা হয়েছে। উপজেলার ৮ টি ইউনিয়নের ৫ টিতেই গত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী এবং বিজিত ব্যক্তিদের মনোনয়ন দিয়েছে দলটি। ৩ টিতে নতুন তিন ব্যক্তিকে নৌকার মাঝি করা হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকাল ৪টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনীত প্রার্থীদের নামের তালিকা সম্বলিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে পশ্চিম পাগলা ইউনিয়নে জগলুল হায়দার, জয়কলসের মো. মাসুদ মিয়া, দরগাপাশায় মনির উদ্দিন, পূর্ব বীরগাঁওয়ে রিয়াজুল ইসলাম রাইজুল, পশ্চিম বীরগাঁওয়ে দেবাংশু শেখর দাশ, পূর্ব পাগলায় মো. রাসিকুল ইসলাম, পাথারিয়ায় শামসুল ইসলাম রাজা ও শিমুলবাকে মিজানুর রহমান জিতুকে নৌকা প্রতীকে প্রার্থী করার বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রার্থীদের মধ্যে গত নির্বাচনে জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন নৌকা প্রতীকে জয় লাভ করলেও পশ্চিম পাগলা ইউনিয়নের জগলুল হায়দার ও পূর্ব বীরগাঁওয়ের রিয়াজুল ইসলাম রাইজুল পরাজয় বরণ করেছিলেন। এছাড়াও পাথারিয়া, পশ্চিম বীরগাঁও ও পূর্ব পাগলায় যারা নৌকা প্রতীকে পরাজয় বরণ করেছিলেন তাদেরকে এ নির্বাচনে মনোনয়ন দেয়নি আওয়ামী লীগ।

জয়কলস পরিষদের চেয়ারম্যান (নৌকা) মো. মাসুদ মিয়া ও পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী জগলুল হায়দার নৌকা প্রতীক পেয়ে বলেন, প্রথম ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। তারপর ধন্যবাদ জানাই মনোনয়ন সংশ্লিষ্ট সবাইকে  আওয়ামী লীগের কর্মী হিসেবে দল আমাদের সঠিক মূল্যায়ন করেছেন। এখন আমরা সর্বস্ব দিয়ে চেষ্টা করবো নৌকা প্রতীকের বিজয় অর্জন করতে। জনগণের প্রতি, নেতা কর্মীদের প্রতি আমাদের অনুরোধ থাকবে- তারা যেন আমাদেরকে সব ধরণের সহযোগিতা করেন।

পূর্ব বীরগাঁও ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী (নৌকা) রিয়াজুল ইসলাম রাইজুল ও শিমুলবাক ইউপি চেয়ারম্যান (নৌকা) মিজানুর রহমান জিতু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়ে বলেন, নির্বাচক কমিটির প্রতি আমাদের কৃতজ্ঞতা অনিঃশেষ। বঙ্গবন্ধুর নৌকা আশা করি আমাদের ইউনিয়নবাসী ফিরিয়ে দেবেন না। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইউনিয়নবাসীর সহযোগিতা, দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করি।

আপনার মন্তব্য

আলোচিত