কুলাউড়া প্রতিনিধি

২৯ নভেম্বর, ২০২১ ২০:০৭

কুলাউড়ায় আওয়ামী লীগ ৭, স্বতন্ত্র ৬

ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ১৩টি ইউনিয়নে অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী ৭ জন, ৪ জন আওয়ামী লীগের বিদ্রোহী ও ২ জন স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। এদের মধ্যে বর্তমান ৪জন চেয়ারম্যান পুনরায় নির্বাচিত হয়েছেন।

রোববার রাতে উপজেলা পরিষদের হলরুমে বেসরকারীভাবে বিজয়ী ১৩ ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ ইউপি সদস্য এবং সংরক্ষিত নারী ইউপি সদস্যদের নাম ঘোষণা করা হয়।

প্রাপ্ত ফলাফলে চেয়ারম্যান পদে ব্রাহ্মণবাজারে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের মমদুদ হোসেন ৮,৬৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী খান ময়নুল হোসেন ৪,৫৮২ ভোট পেয়েছেন।

জয়চন্ডীতে আওয়ামী লীগের মো. আব্দুর রব মাহাবুব ৯,৫৬৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টানা তিনবারের চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী কমর উদ্দিন আহমদ কমরু ৬,৪৬২ ভোট পেয়েছেন।

কাদিপুরে আওয়ামী লীগের জাফর আহমদ গিলমান ৭,১৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. হাবিবুর রহমান ছালাম ৩,০৪৮ ভোট পেয়েছেন।

টিলাগাঁওয়ে আওয়ামী লীগের মো. আব্দুল মালিক ১০,৩৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল মালিক ৬,১১৯ ভোট পেয়েছেন।

হাজীপুরে আওয়ামী লীগের ওয়াদুদ বক্স ৬,৬৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. মাহমুদ আলী ৪,৪৪৪ ভোট পেয়েছেন।

রাউৎগাঁওয়ে আওয়ামী লীগের মো. আকবর আলী ৪,৭২৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল জলিল জামাল ৩,৫৯১ ভোট পেয়েছন।

কুলাউড়া সদরে আওয়ামী লীগের মোছাদ্দিক আহমদ নোমান ৩,১১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নার্গিস আক্তার বুবলী ২,৯৮৯ ভোট পেয়েছেন।

ভাটেরায় বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) সৈয়দ একেএম নজরুল ইসলাম ৩,৪৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী জুবায়ের সিদ্দিকী ২,৭৭৯ ভোট পেয়েছেন।

ভূকশিমইলে বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান ৬,৫৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী মো. মইনুল ইসলাম সোহাগ ৫,৫০৮ ভোট পেয়েছেন।

বরমচালে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) খোরশেদ আহমদ খান ৬,৪৩৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী আবুল হোসেন খসরু ২,৯৩১ ভোট পেয়েছেন।

কর্মধায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) মো. মুহিবুল ইসলাম আজাদ (স্বতন্ত্র) ১১,১২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী মো. আতিকুর রহমান ৪,২৪৯ ভোট পেয়েছেন।

শরীফপুরে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) মো. খলিলুর রহমান ৫,৬৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ আওয়ামী লীগের প্রার্থী চিনু মিয়া ২,৯৬০ ভোট পেয়েছেন।

পৃথিমপাশায় স্বতন্ত্র প্রার্থী এম জিমিউর রহমান চৌধুরী ৬,৬৭১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল লতিফ (স্বতন্ত্র) ৪,০৬০ ভোট পেয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত