নিজস্ব প্রতিবেদক

২৯ নভেম্বর, ২০২১ ২০:৪৯

সিলেটে হোটেলে স্বামীর লাশ, স্ত্রী উধাও!

স্ত্রী আর ছোটভাইকে নিয়ে সিলেটের দরগাহ গেইট এলাকার জমজম আবাসিক হোটেলে উঠেছিলেন মোরশেদ আহমদ (৪৭)। সোমবার বিকেল ৩টায় ওই হোটেলের একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এরপর থেকে খোঁজ মিলছে না তার স্ত্রী ও ভাইয়ের।  

নিহত মোরশেদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া বলে জানা গেছে।

সোমবার (২৯ নভেম্বর) বিকেল ৩টায় শাহজালাল (রাহ.) তদন্তকেন্দ্রের একদল পুলিশ হোটেলের একটি কক্ষ থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (২৮ নভেম্বর) রাত ১১টার দিকে মোরশেদ, তার স্ত্রী সাথী আক্তার (৩০) ও ছোট ভাই বাবু মিয়া (২৯) জমজম হোটেলের ৩য় তলার একটি ডাবল ও একটি সিঙ্গেল রুম ভাড়া নেন। তারা শাহজালাল (রাহ.)-এর মাজার জিয়ারত করার উদ্দেশে সিলেটে এসেছেন বলে হোটেল কর্তৃপক্ষকে জানান। সোমবার সকাল ১১টার দিকে এক হোটেল কর্মচারী নিয়মিত রুম সার্ভিসে ৩য় তলায় গিয়ে দেখতে পান, ডাবল রুমের খাটের উপর মোরশেদের নিথর দেহ পড়ে আছে। পরে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দিলে শাহজালাল (রাহ.) তদন্তকেন্দ্রের এস.আই আবু সাঈদের নেতৃত্বে সোমবার বিকাল ৩টার দিকে একদল পুলিশ গিয়ে মোরশেদের লাশ উদ্ধার করে।

এদিকে, ঘটনার পর থেকে মোরশেদের স্ত্রী ও ছোট ভাইয়ের খোঁজ মিলছে না।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতদেহে কোনো আঘাতের চিহ্ন নেই। হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে ওই ব্যক্তির স্ত্রী ও ছোট ভাই লাপাত্তা। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত