গোলাপগঞ্জ প্রতিনিধি

০১ ডিসেম্বর, ২০২১ ১৪:২৯

গোলাপগঞ্জে তুলা ভর্তি ট্রাকে আগুন

সিলেটের গোলাপগঞ্জে তুলা ভর্তি ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ট্রাক গাড়ি সহ তুলা পুড়ে ছাই হয়ে যায়। বুধবার ভোর সাড়ে ৭টার দিকে গোলাপগঞ্জ উত্তরবাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

তাৎক্ষণিক গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে অল্পের জন্য পাশ্ববর্তী একটি মার্কেট ভয়াবহ অগ্নিকাণ্ড থেকে রক্ষা পায়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোরে পৌর এলাকার গোলাপগঞ্জ উত্তরবাজারে  নীচুতে থাকা বৈদ্যুতিক দুটি  তারের সাথে ট্রাক গাড়িতে লেগে শর্ট সার্কিট হয়ে তোলা ভর্তি ট্রাকে আগুন লেগে যায়। মুহুর্তেই  আগুন পুরো গাড়ীতে ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক গোলাপগঞ্জ  ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেল।

এ ঘটনায় তোলার মালিক আলমগীর হোসেনের প্রায় দুইলাখ টাকার তোলা পুড়ে যায় ও ট্রাক পুড়ে   আরো প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয় বলে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান চৌধুরী বলেন, অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে গোলাপগঞ্জের ব্যবসায়ীরা। এরপরেও ট্রাক ও তুলা পুড়ে প্রায় ১৭ লাক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।

আপনার মন্তব্য

আলোচিত