সুনামগঞ্জ প্রতিনিধি:

০৬ ডিসেম্বর, ২০২১ ২০:৩৬

থানায় জিডি করেও রক্ষা হয়নি ছাত্রলীগকর্মী মোস্তাকিমের

সুনামগঞ্জের ছাতক

ছাত্রলীগ কর্মী মো. মোস্তাকিম আহমদ

প্রাণনাশের আশঙ্কায় চলতি বছরের মার্চ মাসে থানায় সাধারণ ডায়রি করেন ছাতকের গোবিন্দগঞ্জের ছাত্রলীগ কর্মী মো. মোস্তাকিম আহমদ। তবুও রক্ষা হয়নি। দলীয় গ্রুপিংকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন এই ছাত্রলীগ কর্মী।

মোস্তাকিম গোবিন্দগঞ্জ তকীপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত শনিবার দিবাগত রাত ৭টার দিকে গোবিন্দগঞ্জ পয়েন্টের আনেয়ারা শপিং কমপ্লেক্সের সামনে মোস্তাকিমের ওপর সশস্ত্র হামলা চালায় প্রতিপক্ষ গ্রুপের ৫ থেকে ৬জন তরুণ। হামলার পর গুরুতর আহত অবস্থায় তাকে ফেলে রেখে চলে যায় তারা। এসময় স্থানীয় জনতা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আহত মোস্তাকিমের পিতা আব্দুল গফুর জানান, স্থানীয় আরব আলীর ছেলে আবু জাহিদ আব্দুল গাফফারের গ্রুপ না করার জন্য ছেলের এই পরিণতি করেছে তারা। আব্দুল গাফফারের গ্রুপ না করায় তাকে বারবার প্রাণনাশের হুমকী দেওয়া হচ্ছে বলে গত ৬ মার্চ ছাতক থানায় সাধারণ ডায়রিও করেছে সে।

তিনি আরও বলেন, সম্প্রতি মোস্তাকিম ঢাকায় গিয়ে ছাতকের কেন্দ্রীয় এক ছাত্রলীগের নেতাসহ কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে ছবি তুলে নিজের ফেইসবুকে পোস্ট দেয়। এতে আব্দুল গাফফার ক্ষিপ্ত হয়ে গ্রুপের ছেলেদের নিয়ে এই হামলা করেছে। তার ছেলের অবস্থা অশঙ্কাজনক। ধারালো অস্ত্র ও লোহার রডের আঘাতে শরীর ক্ষতবিক্ষত। হাত পায়ে মারাত্মক আঘাত। মাথার অসংখ্য স্থানেও গুরুতর আঘাত রয়েছে, প্রচুর রক্তপাত এবং সেলাই করতে হয়েছে।

মোস্তাকিমের পিতা রোববার আব্দুল গাফফারসহ ৫জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, মামলায় ৫জনকে আসামি করা হয়েছে। আসামিদের ধরতে অভিযান চলছে।

আপনার মন্তব্য

আলোচিত