বিশ্বনাথ প্রতিনিধি

০৮ জানুয়ারি, ২০২২ ১৫:৪২

ওসমানীনগরে সহস্রাধিক শীতার্তরা পেলেন শীতবস্ত্র

সিলেটের ওসমানীনগরে হাজী ছাদ উল্লাহ মেমোরিয়াল ট্রাস্টের পক্ষ থেকে মাদ্রাসা শিক্ষার্থীসহ চর ইসবপুর এলাকার পাঁচ গ্রামের ১হাজার ১শত সুবিধাবঞ্চিত নারীপুরুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এর মধ্যে মাদ্রাসা শিক্ষার্থী ১০০জনকে উন্নতমানের জ্যাকেট এবং বাকী ১হাজার নারী-পুরুষকে উন্নতমানের বড় চাঁদর দেওয়া হয়।

শনিবার (৮জানুয়ারি) দুপুরে ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়নের চর ইসবপুর হাজী ছাদ উল্লাহ দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসায় আনুষ্ঠানিকভাবে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমরান রব্বানী ও প্রধান বক্তা ছিলেন নিউহাম ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান লাকি মিয়া। বক্তব্যে তারা বলেন, হাজী ছাদ উল্লাহ মেমোরিয়াল ট্রাস্টের পক্ষ থেকে প্রতিবছর এলাকার অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। এবারও তারা সহস্রাধিক মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন।

সভায় সভাপতির বক্তব্যে হাজী ছাদ উল্লাহ মেমোরিয়াল ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলহাজ¦ রফিক উদ্দিন চৌধুরী বলেন, হাজী ছাদ উল্লাহ মেমোরিয়াল ট্রাস্টটি তাদের একটি পারিবারিক ট্রাস্ট। এই ট্রাস্টের পক্ষ থেকে দীর্ঘ ১৫ বছর ধরে ওসমানীনগরসহ বৃহত্তর সিলেটের আর্ত-মানবতার কল্যাণে মানব সেবা করে যাচ্ছেন তারা।

ট্রাস্টের অন্যতম সদস্য সাজারুল ইসলাম সাজুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক ও উপজেলা আওয়ামী লীগ নেতা অরোনুদয় পাল ঝলক, হাজী ছাদ উল্লাহ দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাওলানা আজিজুর রহমান, ট্রাস্টের ফাউন্ডার ও সদস্য আহমেদুর রেজা চৌধুরী অপু, সমাজসেবক মাস্টার আব্দুল বাছিত চৌধুরী, ইউপি সদস্য হেলন বেগম ও দিলারা বেগম।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য শেখ আনোয়ার হোসেন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অজিত পাল ও সৌদি আরব প্রবাসী রিজু মিয়া। সভা শেষে চর ইসবপুর, আইলাখান্দি, পিচরাখান্দি, নটপুর ও পশ্চিম রোকনপুরের নারী-পুরুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত