অঞ্জন রায়, নবীগঞ্জ:

১০ জানুয়ারি, ২০২২ ০০:৪৭

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী: মিলাদ গাজী

নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এ দেশকে সোনার বাংলায় রুপান্তরিত করার। কিন্ত ঘাতক চক্র ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ পরিবারবর্গকে নির্মমভাবে হত্যা করে এদেশের রাজনীতির পট পরিবর্তন করেছিল। বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তিনি গতকাল বিকেলে নবীগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয় কর্তৃক ক্যান্সার রোগে আক্রান্ত রোগীর স্বজনদের হাতে এককালীন অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, ‘সবার জন্য স্বাস্থ্য ব্যবস্থা নিশ্চিত করতে কাজ করছে সরকার। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ক্যান্সার রোগে আক্রান্ত রোগীদের এককালীন অনুদানের চেক বিতরণ করা হচ্ছে। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের সভাপতিত্বে ও পজিব কর্মকর্তা শাকিল আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা জহিরুল ইসলাম।

বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গতি গোবিন্দ দাশ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছইফা রহমান কাকলী, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিম, ইউপি সদস্য সামছুন্নাহার বেগম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক পিকলু চৌধুরী, যুবলীগ নেতা এটিএম রুবেল আহমেদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, পৌর ছাত্রলীগ নেতা দবির হোসেন, ছাত্রনেতা ইমন আহমেদ, সোহান আহমেদ, তুহিন ইসলাম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত