সিলেটটুডে ডেস্ক

১৩ জানুয়ারি, ২০২২ ১৫:০৮

নগরে লেগুনা স্ট্যান্ডের দখল নিয়ে সংঘর্ষ, গাড়ি ভাঙচুর

সিলেট নগরে লেগুনার মালিক ও চালক-শ্রমিকদের মধ্যে সংঘর্ষ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুর দেড়টায় নগরের ধোপাদিঘিরপাড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ধোপাদিঘিরপারস্থ ওসমানী শিশু উদ্যানের সামনের স্ট্যান্ড দখল নিয়ে লেগুনা চালক ও শ্রমিক-মালিকদের মধ্যে দুপুর থেকে উত্তেজনা দেখা দেয়। পরে দুপুর দেড়টার দিকে লাঠিসোটা নিয়ে দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এদিকে আধাঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে দুই পক্ষই ইট-পাটকেল নিক্ষেপ করেন। এতে উভয়পক্ষের অন্তত ১০ আহত হন। এ সময় দুটি গাড়ির গ্লাসও ভাঙচুর করা হয়। খবর পেয়ে সোবহানীঘাট ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

এ ব্যাপারে আজবাহার আলী শেখ বলেন, কী নিয়ে সংঘর্ষ এখনও স্পষ্ট নয়। তবে শুনা যাচ্ছে, স্ট্যান্ড দখল নিয়ে দুপক্ষের দীর্ধদিনের বিরোধ রয়েছে।

তিনি জানান, আজ সংঘর্ষে কয়েকজন আহত হয়েছেন এবং দুজনকে আটক করা হয়েছে। সংঘর্ষের পরে ওসমানী শিশু উদ্যানের সামনের লেগুনা স্ট্যান্ডটি উচ্ছেদ করেছে পুলিশ। দুপক্ষের মধ্যে সমঝোতার চেষ্টা চলছে। তবে কোনো পক্ষ লিখিত অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত