তাহিরপুর প্রতিনিধি

১৩ জানুয়ারি, ২০২২ ১৬:৩৩

তাহিরপুরের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দীন আর নেই

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. জালাল উদ্দিন আর নেই।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ভোর রাত ৩টার সময় তিনি তার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘ দিন ধরে বার্ধ্যক্য জনিত কারণে নানান রোগে আক্রান্ত ছিলেন।

তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন।

তিনি জানান,আমার বড় চাচা বাদঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন সাহেবের জানাযার নামাজ বিকাল ৩টার সময় উনার নিজ বাড়ির সামনে অনুষ্ঠিত হবে। এতে সকলের উপস্থিত ও দোয়া কামনা করি।

এদিকে জালাল উদ্দীনের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক প্রকাশ করছেন সুনামগঞ্জ ১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খাঁ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুস ছোবাহান আখঞ্জী, সাধারণ সম্পাদক অমল কর, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, সহ সভাপতি কামাল হোসেন রাফি, সাধারণ সম্পাদক আলম সাব্বির, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া, বাদাঘাট ইউনিয়নের যুবলীগ সভাপতি সেলিম হায়দার, উত্তর বড়দল ইউনিয়নের যুবলীগ সভাপতি মাসুক মিয়া, ছাত্রলীগ নেতা রাহাদ হায়দার প্রমুখ।
 

আপনার মন্তব্য

আলোচিত