কমলগঞ্জ প্রতিনিধি

১৩ জানুয়ারি, ২০২২ ১৬:৩৭

কমলগঞ্জে দুষ্কৃতিকারীর দেয়া আগুনে মুদি দোকান পুড়ে ছাই

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের কেছুলুটি গ্রামের রেলক্রসিং এলাকায় দুষ্কৃতিকারীর অগ্নিকাণ্ডে আব্দুল মজিদের একটি দোকান পুড়ে ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) দিবাগত রাত ২ টা ৩০ মিনিটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে দোকানের গুরুত্বপূর্ণ মালামাল সম্পূর্ণ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ক্ষতিগ্রস্ত দোকান মালিক আব্দুল মজিদ বলেন, প্রতিদিনের মতো গত বুধবার আমি দোকান বন্ধ করে রাত ১২ টায় সস্ত্রীক দোকানে ঘুমিয়ে পড়ি। বুধবার দিবাগত রাতে আগুনের তাপে আমরা ঘুম থেকে জেগে উঠে হাল্লা চিৎকার করলে স্থানীয় লোকজনসহ আমরা আগুন নিভাতে প্রাণপণ চেষ্টা করি। এ সময় আমার স্ত্রী আরফা বেগম (৪০) কিছুটা অগ্নিদগ্ধ হন। আগুনে সম্পূর্ণ দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে নগদ টাকা, মূল্যবান মালামালসহ প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়। আহত আরফা বেগমকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আলাপকালে ক্ষতিগ্রস্ত দোকান মালিক আব্দুল মজিদ বলেন, আমি স্থানীয় দুইজন দুষ্কৃতিকারীকে চিনতে পেরেছি। তারা ঘটনার পর দ্রুত মোটরসাইলযোগে স্থান ত্যাগ করেন। পূর্ব শত্রুতার জের ধরে দুষ্কৃতিকারীরা আমার দোকানে আগুন দিয়ে পুড়ে আমাকে নি:স্ব করেছে।

ঘটনার খবর পেয়ে শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ ও শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) মোশারফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) মোশারফ হোসেন অগ্নিকাণ্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত