বিশ্বনাথ প্রতিনিধি:

২০ জানুয়ারি, ২০২২ ১৩:৩৪

বিশ্বনাথের শিক্ষার মান বাড়াতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: নুনু মিয়া

সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেছেন, ‘শিক্ষাই জাতির মেরুদণ্ড। শিক্ষা ছাড়া কোনো জাতি কোন দিনও উন্নতির শিখরে পৌঁছাতে পারবেনা। বিশ্বনাথে অনেক মেধাবী শিক্ষার্থী রয়েছে তাদের পাশে দাঁড়াতে হবে সহযোগীতার হাত বড়াতে হবে। তাই শিক্ষার গুণগত মান বাড়াতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে বিশ্বনাথের চাউলধনী স্কুল এন্ড কলেজে ডেক্স ও বেঞ্চ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় স্থানীয় সরকার বিভাগ এবং জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন অ্যাজেন্সি জাইকার অর্থায়নে এগুলো বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক হাজী আব্দুল মতিন।

চাউলধনী স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আনহার আলীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক শফিক আহমদ পিয়ারের সঞ্চালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের সহকারী শিক্ষক আলতাফ হোসেন।

এসময় বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজাদ মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো. দবির মিয়া, সমাজসেবক আমির আলী, বকুল খান, ইউপি সদস্য আবুল কাশেম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক সিজিল মিয়া, যুবলীগ নেতা জামাল আহমেদ, বিশ্বনাথ কলেজ ছাত্রলীগ নেতা রাজন আহমেদ।

এদিকে বিকেলে উপজেলার মিয়ার বাজারের হযরত শাহ চান্দ শাহ কালু আলিম মাদ্রাসায়ও আনুষ্ঠানিকভাবে ৩১ জোড়া ডেক্স ও বেঞ্চ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া। এসময় মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মুক্তাদির খানসহ শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত