জগন্নাথপুর প্রতিনিধি

২০ জানুয়ারি, ২০২২ ১৯:৫৪

জগন্নাথপুরের ইউএনও-এসিল্যান্ড করোনায় আক্রান্ত

সাজেদুল ইসলাম ও অনুপম দাস

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম ও সহকারী কমিশনার (এসি) ভূমি অনুপম দাস করোনা আক্রান্ত হয়েছেন।

বুধবার নমুনা পরীক্ষার প্রতিবেদনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলামের করোনা পজিটিভ সনাক্ত হয়। এছাড়া গত ১৫ জানুয়ারি থেকে সহকারী কমিশনার ভূমি অনুপম দাস করোনা পজিটিভ শনাক্ত হয়ে হোম আইসোলেশনে আছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, গত সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনার নমুনা পরীক্ষা দেন। বুধবার সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ল্যাব থেকে আসা করোনা পরীক্ষায় তিনি পজিটিভ শনাক্ত হন। আর সহকারী কমিশনার ভূমি অনুপম দাস ১৫ জানুয়ারি থেকে করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসুধন ধর বলেন, সর্বশেষ ২০ অক্টোবর পর্যন্ত নমুনা পরীক্ষায় ৫৮২ জন আক্রান্ত ও ১৯ জন মৃত্যুর ঘটনা ঘটে। দীর্ঘদিন কোন আক্রান্ত না থাকায় ১৫ জানুয়ারি থেকে আবারও আক্রান্ত শনাক্ত হয়। গত তিন দিনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভূমিসহ ছয়জন শনাক্ত হয়েছেন। তাদেরকে হোম আইসোলেশনে থাকতে পরামর্শ দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম বলেন, করোনা পজিটিভ হলেও আমি সুস্থ আছি। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত