নিজস্ব প্রতিবেদক

২০ জানুয়ারি, ২০২২ ২১:৩১

এমরান আহমদ স্মরণে উত্তরভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোকসভা

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও বিয়ানীবাজারের উত্তরভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়র সহকারী শিক্ষক এমরান আহমদ স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) উত্তরভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এই শোকসভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা সহকারী শিক্ষা অফিসার আশরাফুল ইসলাম।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কয়সর আহমদ ও জান্নাত জাহান খানের সঞ্চালনায় এবং ম্যানেজিং কমিটির সভাপতি জিয়াউল বারী চৌধুরী সায়নুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ শোকসভা ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাউত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের (ডিএম হাইস্কুল) প্রধান শিক্ষক মাহফুজুর রহমান মোল্লা।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন ডিএম হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক আসাদ কামাল, পইলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্তোষ চন্দ্র পাল, হাজী আব্দুল আজিজ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন চৌধুরী, ঢাকাউত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহানা চায়নিজ চৌধুরী, ব্রাহ্মণগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নজরুল ইসলাম, সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মামুন কয়সর, যুক্তরাজ্য প্রবাসী লিটন আহমদ চৌধুরী, প্রবাসী সোহা মিয়া, মানিক মিয়া ও বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।

দোয়া পরিচালনা করেন টিকরপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবদুল হান্নান।

শোকসভায় এমরান আহমদের ছোট ভাই রোমান আহমদ শোকসভার আয়োজনের জন্যে তাদের পরিবারের পক্ষ থেকে আয়োজকদের ধন্যবাদ জানান।

শোকসভায় বক্তারা দেশসেরা দুর্বার পোস্টার বিজয়ী শিক্ষক এমরান আহমদের কর্মজীবনের স্মৃতিচারণ করেন, এবং তার অকাল মৃত্যুতে আমাদের স্থানীয় শিক্ষাব্যবস্থায় শূন্যতার সৃষ্টি হয়েছে বলে অভিমত প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর এমরান আহমদ ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। তিনি স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আপনার মন্তব্য

আলোচিত