জুড়ী প্রতিনিধি

২১ জানুয়ারি, ২০২২ ০১:৫২

জুড়ীতে ব্যবসায়ীর উপর হামলা

মৌলভীবাজারের জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের বিরগুগালী (রানীমড়া) এলাকার এক ধান ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা চালিয়ে ৭৫ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি গত ১৯ জানুয়ারি মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় ঘটেছে।  

জানা যায়, বিরগুগালী (রানীমুড়া) গ্রামের মৃত নূর মিয়ার ছেলে ধান ব্যবসায়ী মো. আব্বাছ আলী (৩০) ঘটনার দিন ও সময়ে কাশিনগর বাজার থেকে অটোরিক্সা যোগে বাড়ী ফেরার পথে আগে থেকেই উৎ পেতে থাকা মাসুক মিয়ার (৪০) নেতৃত্বে ৩/৪জনের একটি দল আব্বাসের পথ রোধ করে দাড়ায়। কোন কিছু বুঝে উঠার আগেই  লাঠিসোটা নিয়ে আব্বাসের উপর আক্রমণ করে। এসময় আব্বাস প্রাণ রক্ষার্থে দৌড়ে পার্শ্ববর্তী আলম মিয়ার বাড়ীতে আশ্রয় নেন। আব্বাসের চিৎকারে আলম মিয়া সহ আশ-পাশের লোকজন ছুটে এসে সন্ত্রাসী মাসুক সহ তার সঙ্গীদের দাওয়া করলে তারা পালিয়ে যায়। পরে রক্তাক্ত জখম অবস্থায় আব্বাসকে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তার মাথায় ৩টি সেলাই দেয়া হয়। আব্বাস মিয়া বাদী হয়ে জুড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে জুড়ী থানায় যোগাযোগ করা হলে এএসআই মনির বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত