সিলেটটুডে ডেস্ক

০৭ ডিসেম্বর, ২০১৫ ১৯:০৭

জেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবীতে নগরীতে ঝাড়ু মিছিল

সিলেট জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি বাতিল ও জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে অবাঞ্ছিত ঘোষণা করে আজ সোমবার (৭ ডিসেম্বর) নগরীর তালতলা সাব রেজিষ্ট্রারী মাঠ থেকে শুরু করে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে এক ঝাড়ু মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টে গিয়ে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়।

সিলেট জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি এম নিজাম উদ্দিন এর সভাপতিত্বে এবং শিক্ষা বিষয়ক সম্পাদক মওদুদ আহমদ আকাশ ও গণশিক্ষা বিষয়ক সম্পাদক কনক পাল অরূপ এর যৌথ পরিচালনায় তৃণমূল ছাত্রলীগের দাবী সাথে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি হোসাইন আহমদ চৌধুরী, ছয়েফ আহমদ, সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন সাজু, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব কান্তি দাস, আইন সম্পাদক পিটু রঞ্জন দাস, বন ও পরিবেশ সম্পাদক ছাদিকুর রহমান, উপ প্রচার সম্পাদক আতিকুল ইসলাম ইমন, পাঠাগার সম্পাদক মেহেদী হাসান উজ্জল, উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ফাইয়াদ আহমদ জামিল, উপ আইন সম্পাদক কাওসার আহমদ, ছাত্র বিষয়ক সম্পাদক বখতিয়ার আকরাম চৌধুরী অনি সহ সদ্য গঠিত কমিটির পদবী প্রাপ্ত অর্ধশতাধিক নেতাকর্মী।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন বর্তমান জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে ছাত্রশিবির, ছিনতাইকারী, ছাত্রদল, অছাত্র, বিবাহিতদেরকে দিয়ে যে কমিটি ঘোষণা করা হয়েছে এ সমস্ত কমিটি অনতি বিলম্বে বাতিলের দাবি জানিয়ে ২ দিনের কর্মসূচি ঘোষণা করেন।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সিলেট জেলার সকল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র ধর্মঘট এবং পরের দিন বুধবার সকল উপজেলায় বিক্ষোভ মিছিল ঘোষণা করা হয়।

সাথে সাথে জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী সহ অনুপ্রবেশকারী (শিবির, ছাত্রদল) অছাত্র, ছিনতাইকারী, বিবাহিতদের সিলেটে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত