সুনামগঞ্জ প্রতিনিধি

০৩ মে, ২০২২ ১১:২৫

প্রধানমন্ত্রী সব সময় দেশের মানুষের চিন্তা করেন: পরিকল্পনামন্ত্রী

শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর থেকে বাংলাদেশের চারদিকে শুধু উন্নয়ন আর উন্নয়ন হচ্ছে। তিনি সব সময় দেশের মানুষের চিন্তা করেন। তার মতো সৎ একজন নেত্রীর সঙ্গে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

এ সময় মন্ত্রী বলেন, আমি আজ এই ঈদগাহ ময়দানে দাঁড়িয়ে সাক্ষ্য দিচ্ছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো অন্যায় কাজ করেন না, অসৎ কাজ করেন না, তার কোনো নিজস্ব ব্যবসা বাণিজ্য নেই।

মঙ্গলবার (৩ মে) সুনামগঞ্জে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের জামাত শুরু করার আগে হাজারো মুসল্লির উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। তিনি বাংলাদেশকে উচ্চপর্যায়ে নিয়ে যেতে চান। সেজন্য তিনি দিনরাত কাজ করে যাচ্ছেন।’

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জের জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

ঈদের নামাজ আদায় করতে আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জড়ো হন হাজার মুসল্লি। এ সময় ঈদগাহের চারদিকে পুলিশ, র্যাব দিয়ে নিরাপত্তা জোরদার করা হয়।

এদিকে, সুনামগঞ্জের পুরাতন কোর্ট কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের জামাত শুরু হয় সকাল ৮টায়। ইমামতি করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম নুর উদ্দিন। এ ছাড়া পৌর শহরের লক্ষণশ্রী ঈদগাহ, আরপিননগর ঈদগাহ ময়দানে সকাল সাড়ে ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হয়। দুই বছর পর করোনার বিধিনিষেধ উঠে যাওয়ায় উৎসাহ-উদ্দীপনা নিয়ে ঈদের নামাজ আদায় করেন মুসল্লিরা। সব ধরনের নাশকতা এড়াতে ঈদগাহ ময়দানের চারদিকে পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত