কুলাউড়া প্রতিনিধি:

১১ মে, ২০২২ ২১:৪৮

কুলাউড়ায় সিঁধ কেটে সাড়ে তিন বছরের শিশুকে অপহরণ

মৌলভীবাজারের কুলাউড়ায় গভীর রাতে টিনের ঘরের সিঁধ কেটে মধ্যপ্রাচ্য প্রবাসীর সাড়ে তিন বছর বয়সী শিশুকে অপহরণের ঘটনা ঘটেছে। ওই শিশুর নাম মাহবুব ইসলাম মাহিন। মঙ্গলবার (১০) মে রাত আড়াইটার দিকে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

সিঁধ কেটে শিশু ঘর থেকে নিয়ে যাওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ শিশুটিকে উদ্ধার করতে অভিযানে মাঠে রয়েছে।

পুলিশ, স্থানীয় ও অপহৃত শিশু মাহিনের পরিবার সূত্রে জানা যায়, মাহিন উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাসিন্দা মর্তুজ আলীর পুত্র। মর্তুজ আলী সংযুক্ত আরব আমিরাত প্রবাসী। মাহিন তার মা লিজা বেগমের সাথে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামে নানা আকবর মিয়ার বাড়িতে থাকে। মঙ্গলবার রাতে মা লিজা ও খালা তামান্নার সাথে ঘুমিয়ে ছিলো। এ সময় ঘরের অন্য সবাইও ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক আড়াইটার দিকে ঘরের পিছনের টিনের বেড়ার নিচের মাটি খুঁড়ে কে বা কারা পাশের ঘরে খাটের নিচ দিয়ে প্রবেশ করে। মাহিনকে ঘুমন্ত অবস্থায় খাঁট থেকে তুলে ঘর থেকে নিয়ে যায় দুর্বৃত্তরা।

মাহিনের নানি রোসনা বেগম বলেন, জন্মের পর থেকে আমার নাতিসহ মেয়ে লিজা আমাদের বাড়িতে থাকে। আমার মেয়ের স্বামী দুবাই প্রবাসী। আমরা সবাই রাতে ঘুমে ছিলাম। হঠাৎ আমার মেয়ের চিৎকার শুনে ঘুম থেকে ওঠে দেখি আমার নাতি মাহিন ঘরে নেই। তখন আমার স্বামী সন্তানসহ ঘর থেকে বের হয়ে দেখি দুজন লোক কোলে করে মাহিনকে নিয়ে দৌঁড়ে সিএনজি চালিত অটোরিকশাতে ওঠছে। তখন আমাদের চিৎকারে আশেপাশের বাড়ির লোকজন বের হয়ে ওই গাড়িটি আটকানোর চেষ্টা করেন। কিন্তু দ্রুত গাড়িটি চলে যায়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, শিশুটি অপহরণের পর থেকে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে। এ ঘটনার সাথে কারা জড়িত এবং কেন ঘটনাটি সেটি অপহৃত শিশু মাহিনকে উদ্ধার করার পর বিস্তারিত জানা যাবে। আশা করছি খুব দ্রুত শিশুটিকে উদ্ধার করতে পারবো।

আপনার মন্তব্য

আলোচিত