প্রনীত রঞ্জন দেবনাথ (কমলগঞ্জ)

১৪ মে, ২০২২ ১৭:৩৪

কমলগঞ্জের রহিমপুরে পূজা উদযাপন পরিষদের অভিষেক ও শপথ গ্রহণ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের নবনির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠান গত শুক্রবার (১৩ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় বিষ্ণুপুর শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (স্বর্ণপদক প্রাপ্ত) ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার আহমেদ বদরুল।

ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি শিপ্রাংশু পালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুবল চন্দ্র দেব এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল চন্দ্র দাশ, সাধারণ সম্পাদক সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিরঞ্জন দেব, উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য কালীপদ দেব, স্বপন দেবনাথ (নাগর), রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দীপক কান্তি রায়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য গৌরাঙ্গ মালাকার, প্রধান শিক্ষক কালীপদ দেবনাথ, গিরিন্দ্র মালাকার, তপোধন দেবনাথ, অভিজিত রায় চৌধুরী, নিখিল মালাকার, অণুকুল মালাকার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ১নং রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (স্বর্ণপদক প্রাপ্ত) ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার আহমেদ বদরুল রহিমপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের তহবিলে ৫০ হাজার টাকা অনুদান প্রদানের ঘোষণা করেন।

অনুষ্ঠান বিষ্ণুপুর গ্রামের মেয়ে এক এসএসসি পরীক্ষার্থীকে ফরম ফিলাপের জন্য উপজেলা ও ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। সবশেষে মিষ্টি বিতরণ করা হয়। প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে অনুষ্ঠানে বিপুল সংখ্যক সনাতনী ভক্তবৃন্দের সমাগম ঘটে।

আপনার মন্তব্য

আলোচিত