মাধবপুর প্রতিনিধি:

১৫ মে, ২০২২ ২২:২৮

মাধবপুরে নারী গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার

হবিগঞ্জের মাধবপুর সিমা আক্তার নামে এক গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সিমা উপজেলার চৌমুহনী ইউনিয়নের হরিণখোলা গ্রামের ইয়াকুব আলীর মেয়ে।

রোববার সকালে মাধবপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে।

জানা যায়, সিমা আক্তার নোয়াপাড়া ইউনিয়নের কড়রা গ্রামের একটি ভাড়া বাসায় থেকে গার্মেন্টস চাকুরি করতেন। এ সুবাদে একই কোম্পানীতে কর্মরত দিনাজপুর এলাকার পিড়ির বন্দর উপজেলার সাইদুল ইসলামের ছেলে আসাদ উল্লাহর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু আসাদ উল্লাহর পরিবার তাদের এ প্রেমের সম্পর্ক মেনে নেয়নি। রোববার সকালে বাড়ির লোকজন সিমার ঘরের দরজা বন্ধ থাকতে দেখে। পরে ঘরের দরজা ভেঙ্গে সিমার দেহ ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে মাধবপুর উপজেলা সদর হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌমুহনী ইউনিয়নের হরিণখোলা গ্রামের ইউপি সদস্য জামাল উদ্দিন জানান, হরিণখোলা গ্রামের ইয়াকুব আলীর মেয়ে সিমা আক্তার নোয়াপাড়া একটি গার্মেন্টসে চাকুরি করত। নোয়াপাড়া কড়রা গ্রামে একটি বাসা ভাড়া নিয়ে থাকত। সিমার সঙ্গে দিনাজপুর এলাকার সাইদুল ইসলামের ছেলে আসাদ উল্লাহ গালিবের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের প্রেমের সম্পর্ক আসাদ উল্লাহর পরিবারের মেনে নিতে পারছিল না। হয়ত আসাদ উল্লাহর পরিবারের লোকজন সীমাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে।

থানার অফিসার ইনর্চাজ আব্দুর রাজ্জাক জানান, সীমার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আপনার মন্তব্য

আলোচিত